কলকাতানিউজরাজ্য

দুর্গা পুজো নিয়ে যারা ভুল খবর ছড়িয়েছে, সেই দোষীদের একশোবার ওঠবোস করানোর নির্দেশ মমতার

এবার এই নিয়ে মুখ খুলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছেন যে এটি ভুয়ো মেসেজ।

বেশ কয়েকদিন ধরে দুর্গোপূজো সংক্রান্ত একটি মেসেজ সোশ্যাল মিডিয়াতে ঘোরাফেরা করছে। সেখানে লেখা রয়েছে রাতে ঠাকুর দেখা বন্ধ থাকবে, বিকেল ৫ টার পর থেকে নাইট কারফিউ জারি থাকবে। মণ্ডপে একসাথে ৫ জনের বেশি প্রবেশ করা যাবে না। অঞ্জলি দেওয়া যাবে না, এরকম নানা তথ্য দিয়ে মেসেজ ফেসবুক, হোয়াটসঅ্যাপে ঘোরাফেরা করছে। তবে এবার এই নিয়ে মুখ খুলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছেন যে এটি ভুয়ো মেসেজ।

এর পাশাপাশি তিনি নবান্নে নির্দেশ দিয়েছে, যে বা যাঁরা এই কাজ করেছেন, সেই দোষীদের প্রকাশ্যে একশো বার কান ধরে ওঠবোস করাতে হবে। পশ্চিমবঙ্গ পুলিসও টুইট করে জানিয়েছে,”দুর্গাপুজো নিয়ে যে সংক্রান্ত মেসেজ রটানো হচ্ছে হোয়াটসঅ্যাপে। এই ধরনের কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি। এই বার্তাটি অন্য কাউকে প্রেরণ করবেন না। এটা ভুয়ো। এর বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হয়েছে।”

মুখ্যমন্ত্রী বলেন যে দুর্গাপুজোকে নিয়ে অবহেলা, অসম্মান করা হচ্ছে। বাংলার দুর্গাপুজো জাতীয় উৎসব। উৎসবের একটা সিস্টেম রয়েছে। মানুষে মানুষে দাঙ্গা করানোর চেষ্টা করা হচ্ছে। তাঁরা কিন্তু কেউই রেহাই পাবেন না। তিনি পুলিশকে বলেছেন যে যেখান থেকে ভুয়ো খবর ছড়ানো হয়েছে, সেই প্রকাশ্যে একশো বার কান ধরে ওঠবোস করাতে হবে।

Tags

Related Articles

Close