দেশনিউজ

এখনও বেঁচে আছে মানবিকতা, ২০ লক্ষ টাকার সোনার গয়না ভর্তি ব‍্যাগ ফিরিয়ে দিল গরিব অটোচালক

Advertisement
Advertisement

সততার জন্য লাগে না কোন আলাদা পরিচয়। কথায় বলে মানুষ তার অর্থ বা ক্ষমতার বিনিময়ে নয়, নিজের ব্যবহারেই পরিচিত হয়। তেমনই সততার জোরে নিজের আলাদা পরিচিতি গড়ে তুললেন চেন্নাইয়ের অটোচালক সারাভানা কুমার। ঘটনাটি চেন্নাইয়ের ক্রোমিপেত এলাকার।

পল ব্রাইট নামে একজন ব্যক্তি সারাভানা কুমারের অটোতে একটি ব্যাগ নিয়ে বসেন এবং অটো থেকে নামার সময় বেখেয়ালে সেই ব্যাগটি নিয়ে যেতে ভুলে যান। সারাভানা কুমার সেই ব্যাগটি চেক করে দেখেন তার মধ্যে রয়েছে প্রচুর পরিমাণে সোনার গয়না এবং সঙ্গে সঙ্গে তিনি বুঝতে পারেন কত বড় ভুল করে ফেলেছেন অটোতে থাকা যাত্রীটি। অটোচালক ব্যাগটি যাত্রীকে ফিরিয়ে দেওয়ার জন্য চেষ্টা করেন কিন্তু তাঁর ফোন নাম্বার বা ঠিকানা কিছুই তিনি খুঁজে পান না।

ইতিমধ্যে ব্যাগটি হারিয়ে বিয়ে বাড়িতে উঠেছে কান্নার রোল। প্রসঙ্গত উল্লেখ্য, পল ব্রাইট তাঁর মেয়ের বিয়ের জন্য প্রায় কুড়ি লাখ টাকার গয়না কিনেছিলেন এবং সেটিই ব্যাগে করে নিয়ে যাচ্ছিলেন। ভুলবশত তিনি ব্যাগটি অটোতে ফেলে রেখে চলে আসেন পরে তাঁরা ব্যাগের জন্য থানায় একটি মিসিং ডায়েরি করেন।

পরে রাস্তার সিসিটিভি ফুটেজ থেকে সারাভানা কুমারের অটোটির সন্ধান পাওয়া যায় কিন্তু অটোর রেজিস্ট্রেশন ছিল তাঁর বোনের নামে। ইতিমধ্যেই অটোচালক নিজে এসে থানায় সেই ব্যাগটি জমা দেন। গয়না সহ ব্যাগ ফিরে পেয়ে খুশিতে এবং কান্নায় ভেঙে পড়েন পল ব্রাইট।

Related Articles