টেক নিউজনিউজ

ড্রাইভিং লাইসেন্স ছাড়াই চালাতে পারবেন দুর্দান্ত লুকের এই নতুন ইলেকট্রিক বাইক, মাত্র ৯৯৯ টাকায় ডাউন পেমেন্টে বাড়ি নিয়ে আসুন

পরিবহন জ্বালানির ক্রমাগত ঊর্ধ্বগামী বহুমূল্যতার কারণে বাজারে অটোমোবাইল সংস্থাগুলি ঝুঁকছে সিএনজি এবং ইলেকট্রিক পরিবহন নির্মাণ এর দিকে ! কেননা সাধারণ গ্রাহকের মধ্যে দিনকেদিন বাড়ছে ইলেকট্রিক পরিবহনের চাহিদা। যেহেতু ভারতে সিএনজি পাম্প এর সংখ্যা অত্যন্ত কম,সেই কারণে ইলেকট্রনিক স্কুটি ও বাইকের চাহিদা উত্তরোত্তর বেড়েই চলেছে আর সেই কারণে দেশের বড় বড় পরিবাহক নির্মাতা কোম্পানিগুলির পাশাপাশি বিভিন্ন সংস্থা বাজারে একের পর এক ইলেকট্রনিক বাইক লঞ্চ করে চলেছেন।

আর এরই মাঝে হায়দ্রাবাদের নতুন এক স্টার্টআপ কোম্পানি ATUMOBILE সম্প্রতি তাদের নতুন ইলেকট্রনিক বাইক বাজারে লঞ্চ করে রীতিমতো হইচই ফেলে দিয়েছে। কেননা অত্যন্ত সাশ্রয়ী এই বাইকটিতে আপনি একবার চার্জেই পৌঁছতে পারেন 100 কিলোমিটার পর্যন্ত আর সেক্ষেত্রে মাত্র সর্বোচ্চ সাড়ে তিন ঘন্টার চার্জে আপনার খরচ হবে এক ইউনিট বিদ্যুত। যার বাজার মূল্য দাঁড়ায় 7 থেকে 10 টাকা।

অত্যন্ত সাশ্রয়ী এই বাইকটির নাম ATUM 1.0 এবং যার এই মুহূর্তে এক্স শোরুম প্রাইস 74,999টাকা। 14 লিডারের বুট স্পেইসযুক্ত এই বাইকে উপর আপনারা পেয়ে যাবেন 2 বছরের ওয়ারেন্টি ও সাথে বাইকটির ব্যাটারির উপর থাকতে 3 বছরের ওয়ারেন্টি। এছাড়াও সর্বাধিক স্পিড 25 কিলোমিটার পার আওয়ার হওয়ার কারণে বিনা কোন রেজিস্ট্রেশন ও ড্রাইভিং লাইসেন্স ছাড়াই আপনারা শহরের রাস্তায় এই ধরনের বাইক চালাতে পারেন।

শুধু তাই নয় মাত্র 999 টাকার বিনিময়ে এখনই প্রি-বুকিং এর মাধ্যমে বাড়িতে নিয়ে আসতে পারেন এই ইলেক্ট্রিক বাইক। বাজারের মধ্যে সব থেকে সস্তা ও সাশ্রয় উপায়ে আপনি এই বাইকটি আজই বাড়িতে এনে বিনা কোন ড্রাইভিং লাইসেন্সেই পরিবাহক হিসেবে ব্যবহার করতে পারবেন। তাই আর দেরি না করে নিকটবর্তী শোরুমে গিয়ে এখনই বুক করে ফেলুন ATUM 1.0!

Tags

Related Articles

Close