টেক নিউজনিউজ

সবচেয়ে সস্তা টাটার এই নতুন গাড়ির কাছে Safari, Nexon, Tiago সবাই ব্যর্থ, জেনে নিন বিস্তারিত

জনপ্রিয় গাড়ি কোম্পানিগুলির মধ্যে অন্যতম একটি গাড়ি কোম্পানি হলো টাটা মোটরস। টাটা মোটরস কোম্পানি বিভিন্ন গাড়ি ভারতীয় মার্কেটে বেশ জনপ্রিয়। তার মধ্যে SUV গাড়ি টাটা পাঞ্চ ভেরিয়েন্ট গ্রাহকদের কাছে প্রিয় গাড়ি হয়ে উঠেছে। এই গাড়িটি লঞ্চ হওয়ার পর থেকে ভারতীয় মার্কেটে ভীষণভাবে সাড়া ফেলেছে। সেরা দশটি বড় গাড়ির মধ্যে এটি অন্যতম সর্বাধিক পছন্দদের তালিকায় রয়েছে। সব মিলিয়ে এই গাড়িটি এখন বেশ ট্রেন্ডিংয়ে রয়েছে।

গত মাসে এই গাড়ির বিক্রি প্রায় এক লক্ষ ছুঁয়েছে। বিগত 10 মাসের মধ্যে প্রায় 1 লক্ষ এই গাড়ি বিক্রি হয়েছে। গাড়িটি লঞ্চ হওয়ার সাথে সাথে এতো কম সময়ে গাড়িটির যেভাবে বিক্রির পরিমাণ বেড়েছে তাতে বোঝাই যাচ্ছে এই গাড়িটি সকলেই বেশ পছন্দ করছেন। টাটা মোটরস দাবি করেছেন, ভারতের মার্কেটে সবচেয়ে দ্রুত এক লক্ষ ইউনিট বিক্রিত গাড়ি এই মুহূর্তে টাটা মোটরসের টাটা পাঞ্চ।

এই প্রসঙ্গে টাটা মোটর প্যাসেঞ্জার ভেইকেল লিমিটেড এবং টাটা প্যাসেঞ্জার ইলেকট্রিক মোবিলিটি লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর শৈলেন্দ্র চন্দ্র জানিয়েছেন, “আমরা ভীষণ খুশি যে আমরা দশ মাসের মধ্যেই এক লক্ষ ইউনিট বিক্রয় করতে পেরেছি। এই গাড়িটি আমাদের নিউ ফরএভার পোর্টফোলিওর সবচেয়ে জনপ্রিয় গাড়ি হয়ে উঠেছে। ভারতের প্রত্যেকটি সস্তা SUV গাড়ির মধ্যে এটি সবচেয়ে জনপ্রিয় হয়ে উঠেছে। আশা করছি ভবিষ্যতেও এভাবেই বিক্রি চলতে থাকবে এবং আমরা আপনাদের কাছে আরো নতুন নতুন ভ্যারিয়েন্ট আনতে পারব”।

এই নতুন গাড়িটিতে আপনি পেয়ে যাচ্ছেন ১.২ লিটারের পেট্রোল চালিত ইঞ্জিন, স্পিড ম্যানুয়াল, ম্যানুয়াল গিয়ার বক্স, ১৮.৮২ কিলোমিটার মাইলেজ সহ আরো নানা অত্যাধুনিক ফিচারস। এই গাড়িটির দাম রাখা হয়েছে ৫.৮৩ লক্ষ টাকা থেকে ৯.৪৯ লক্ষ টাকা পর্যন্ত। তুলনামূলক কম দাম এবং অত্যাধুনিক ফিচারসের কারণে এই গাড়িটি টেক্কা দিতে পারে অন্যান্য গাড়িকেও। আর তাই দেরি না করে মাত্র 6 লক্ষ টাকায় বাড়ি নিয়ে আসুন এই অত্যাধুনিক ফিচারসযুক্ত টাটা পাঞ্চ গাড়িটি।

Related Articles