টেক নিউজনিউজ

দুর্ধর্ষ লুক, আকর্ষণীয় ফিচারসের সাথে লঞ্চ করল Royal Enfield-এর এই নতুন বাইক, দেখে নিন দাম

স্পোর্টি এন্ড স্টার্ডি,লুক ডিজাইন এবং ফিলের দিক দিয়ে রয়েল এনফিল্ড বাইক হলো ভারতীয় নতুন প্রজন্মের কাছে এক ইমোশন! তবে সাধ থাকলেও সাধ্যে কুলোয় না মধ্যবিত্ত বাঙালির। জনপ্রিয় এই বাইকের আকাশছোঁয়া দামের কারণে অনেকেই এফোর্ড করতে পারতেন না এই স্বপ্নের বাইকটিকে। তাই সেই সব গ্রাহকদের কথা ভেবে এইবার রয়্যাল এনফিল্ড কোম্পানি বাজারে লঞ্চ করল দুর্ধর্ষ ফিচারস সমন্বিত রয়েল এনফিল্ড হান্টার 350 বাইক।

6টি ভিন্ন কালার অপশনে লঞ্চ হওয়া এই বাইকটিতে আধুনিক ফিচারস এর মধ্যে আপনারা পেয়ে যাচ্ছেন 36.2 কিলোমিটার প্রতি লিটার মাইলেজসহ সিঙ্গেল পিস সিট এছাড়াও প্যাচ রিব এবং স্প্লিট,এলয় হুইল। এছাড়াও পেছনের পোরশনে রয়েছে টু প্রিস গ্যাব রেল। নীল ও সাদা এবং গ্রে ও সিয়ান ব্লু এই দুটি কালার স্কীমে নিয়ে আসা হয়েছে বাইকটিকে।

রয়েল এনফিল্ড এর নতুন j প্লাটফর্মে লঞ্চ হওয়া এই হান্টার 350 বাইকে আপনারা ইঞ্জিন লিকুইড কুলিং টেকনোলজি,349 সিসি ইঞ্জিন ছাড়াও 6 লটি ভিন্ন কালার অপশনের মধ্যে পাচ্ছেন রেবেল রেড, রেবেল ব্লু,ড্যাপার ash,ড্যাপারে গ্রে,ড্যাপার হোয়াইটে। তাই আপনারা খুব সহজেই নিকটবর্তী শোরুমে গিয়ে আজই পছন্দমত কালার অপশন সিলেক্ট করে বাইকটিকে ঘরে আনতে পারেন।

রয়েল এনফিল্ড মিটিওর থ্রিফিফটি এবং ক্লাসিক 350 এর অনুরূপ প্ল্যাটফর্মে লঞ্চ এই বাইকটি দুর্ধর্ষ সর্বাধুনিক ফিচার সমন্বিত এবং দামে অনেকটাই কম। বলতে গেলে ভারতীয় বাজারে সব থেকে সস্তা রয়েল এনফিল্ড বাইক এটি। তাই আর দেরি না করে এখনই নিকটবতী শোরুমে যান এবং গিয়ে বুক করে ফেলুন রয়াল এনফিল্ড নিউ হান্টার থ্রিফিফটি বাইক!

Related Articles