×

মাত্র ১১ হাজার টাকায় বাড়ি নিয়ে আসুন নতুন Alto গাড়ি, জেনে নিন ফিচারস সম্পর্কে

ভারতে অতি জনপ্রিয় একটি গাড়ি কোম্পানি হলো মারুতি সুজুকি। ভারতীয় মার্কেটে এই গাড়ি কোম্পানি এক বিশাল আকার জায়গা দখল করে রয়েছে। দুর্দান্ত মাইলেজ, নিত্য নতুন ফিচারস, তুলনামূলক কম দাম হাওয়াই অনেকেই বেছে নিয়েছেন এই কোম্পানিকে। মারুতি সুজুকির একটি সর্বাধিক বিক্রিত মডেল হল মারুতি সুজুকি Alto। তবে এবার আসতে চলেছে Alto গাড়ির নতুন মডেল। মারুটি সুজুকি কোম্পানির পক্ষ থেকে লঞ্চ করা হয়েছে Alto র নতুন জেনারেশনের মডেল। যা খুব শীঘ্রই আসতে চলেছে ভারতীয় মার্কেটে।

মারুতি সুজুকি কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে, এই গাড়িটি তাদের সবচেয়ে লেটেস্ট জেনারেশনের হতে চলেছে। এই গাড়ির সামনের দিকে ডিজাইন অনেকটা মারুতি k10 মত হলেও, বাকি ডিজাইন অনেকটাই আলাদা। এই গাড়ির কিছু ছবি দেখে বোঝা গেছে এটি অন্য গাড়িগুলির থেকে অনেকটাই আলাদা দেখতে। এই গাড়িটি হ্যাট্রেক্ট প্লাটফর্মের উপর ডিজাইন করা হয়েছে। দারুন ডিজাইন এর পাশাপাশি এখানে এক্সটেরিয়র, ইন্টেরিয়ার এবং কালার কম্বিনেশনও পাওয়া যাবে।

এছাড়া এই নতুন গাড়িতে পাওয়া যাবে অত্যন্ত দুর্দান্ত নানা ফিচারস। এই গাড়িটিতে পাওয়া যাবে 796 সিসির একটি ইঞ্জিন, যা সর্বাধিক 48 হর্সপাওয়ার ক্ষমতা তৈরি করতে পারে এবং 69 নিউটন টর্ক উৎপন্ন করতে পারে। এছাড়াও এখানে রয়েছে 1 লিটারের একটি ডুয়াল জেট ইউনিট। এর সাথে আপনি পেয়ে যাবেন ফাইভ স্পিড ম্যানুয়াল গিয়ার বক্স। এছাড়াও এতে এজিএস ও এএমটি টেকনিক দেখতে পাবেন।

নানান ধরনের নিত্য নতুন ফিচারস দিয়ে সাজানো হয়েছে এই নতুন Alto গাড়িটিকে। এই গাড়িটির দাম রাখা হয়েছে প্রায় 4.15 লক্ষ টাকা থেকে 4.50 লক্ষ টাকার মধ্যে। ইতিমধ্যে এই গাড়িটির বুকিং শুরু হয়ে গেছে। অফিশিয়ালি ডিলারশিপ বা মারুতি সুজুকির অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে আপনি ন্যূনতম 11000 টাকা দিয়ে এই গাড়িটি অগ্রিম বুকিং করে রাখতে পারবেন। আগামী 18 ই আগস্ট ভারতে লঞ্চ হতে চলেছে Alto এর নতুন মডেলটি।