×

দুর্ধর্ষ মাইলেজ সহ আকর্ষণীয় ফিচারস, মাত্র ৮০ হাজার টাকায় বাড়ি নিয়ে আসুন Maruti Suzuki-র এই গাড়িটি

স্বপ্নের চারচাকা গাড়ি কেনার ইচ্ছা কার না থাকে! তবে সাধ থাকলেও সাধ্য পূরণের সামর্থ্য অনেকেরই হয়ে ওঠে না আর সেই কারণেই বর্তমানে ভারতীয় বাজারে সেকেন্ডহ্যান্ড এবং থার্ড হ্যান্ড গাড়ি বিশেষ জনপ্রিয় হয়ে উঠছে। তবে পরিবাহক নির্মাতা কোম্পানিগুলির মধ্যে যে কোম্পানির সেকেন্ড হ্যান্ড গাড়ির চাহিদা সবথেকে বেশি রয়েছে তাহল মারুতি সুজুকি।

আজ আমরা এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের জন্য নিয়ে এসেছি এমনই এক মারুতি সুজুকি গাড়ির তথ্য যাতে দুর্দান্ত মাইলেজের সাথে আধুনিক ফিচারসযুক্ত এই গাড়িটিকে অত্যন্ত সস্তায় আপনারা ঘরে আনতে পারবেন। 25 কিলোমিটার মাইলেজ এবং দুর্দান্ত ফিচারযুক্ত সাত লক্ষ টাকা এক্সশোরুম প্রাইসের মারুতি সুজুকি সুইফট গাড়িটিকে মাত্র 80 হাজার টাকা মূল্যে আপনারা ঘরে আনতে পারবেন।

মারুতি সুজুকি কোম্পানির ট্রুভ্যালু ওয়েবসাইটে লিস্টেড এই গাড়িটিকে আপনারা “কারদেখো” এবং “ড্রুম” প্রভৃতি ওয়েবসাইটেও পেয়ে যেতে পারেন। 2013 সালের সুইফটের ভিএক্সআই মডেলের এই গাড়িকে বিভিন্ন ওয়েবসাইট 58000 টাকা মূল্যের বিনিময়ে বিক্রি করার জন্য লিস্টেড করা হয়েছে। গাজিয়াবাদের এই গাড়িটি এখনো পর্যন্ত 1 লক্ষ 38 হাজার 780 কিলোমিটার চালানো হয়েছে।

অন্যদিকে সুইফট VXI এর ওপর মডেলটি জয়পুর থেকে রেজিস্টার করা অপর একটি একটি মোটর সেকেন্ড হ্যান্ড গাড়ি। যেটি মাত্র 78 হাজার টাকা মূল্যে লিস্টেড করা হয়েছে মারুতি সুজুকি কোম্পানির ট্রুভ্যালু ওয়েবসাইটে। আপনারা এই সার্টিফাইড গাড়ি যদি কিনতে পারেন তাহলে আপনারা পেয়ে যাবেন ছয় মাসের ওয়ারেন্টি এবং কোম্পানি তরফ থেকে লোনের সুবিধা। তাই আর দেরি না করে করেফেলুন চট জলদি বুকিং।