টেক নিউজনিউজ

দামে কম মানে ভালো, Alto গাড়ির এই দুর্দান্ত লুক-আকর্ষণীয় ফিচারসে ফিদা হবেন আপনিও

ভারতের বাজারে আসতে চলেছে Maruti Suzuki Alto-র নতুন চমকপ্রদ ভার্সন মারুতি সুজুকি হলো ভারতের বাজারের সবথেকে জনপ্রিয় কোম্পানিগুলোর মধ্যে অন্যতম। এই কোম্পানির বিশেষ আকর্ষণ হলো এদের অল্টো মডেল। যেসমস্ত গাড়িপ্রেমী ভারতীয় বাজেটের কথা চিন্তা করে গাড়ি কিনতে পারেন না তাদের সাধ্যের মধ্যেই সাধপূরণের কথা মাথায় রেখেই মারুতি সুজুকি নিয়ে এসেছে তাদের এই অল্টো গাড়িটি।

এই গাড়িতে আপনি পাবেন আকর্ষণীয় ফিচারস। এই কোম্পানির আগের অল্টো মডেলটি খুব জনপ্রিয় হয়ে উঠেছিল। তাই আর কিছুদিনের মধ্যেই আস্তে চলেছে নতুন অল্টো একদম অবিশ্বাস্য দামে। চমকে যাবেন আপনি এর প্রথম লুকেই। গাড়িটি দেখতে তেমন সুন্দর তেমনি আপনি পাবেন দুর্দান্ত মাইলেজ।

গাড়িটিতে রয়েছে ড্যাশ বোর্ড, সেমি ফিজিকাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, টাচ স্ক্রিন এনফোটেনমেন্ট সিস্টেমৈর মতো আকর্ষণীয় সব ফিচারস। গাড়িটি তৈরি হয়েছে Maruti Suzuki S-presso গাড়ির বিজ্ঞানের উপর ভিত্তি করে। সূত্রমারফত জানা যাচ্ছে আকর্ষণীয় ফিচারসের জন্য গাড়িটির মূল্য হতে পারে কিছুটা বেশি আগের মডেলের থেকে। আগর মডেলটির দাম ছিল ৩.১৫ লাখ থেকে ৪.৮২ লাখের মধ্যে। আশা করা যেতে পারে গাড়িটির দাম হবে ৺পাচ লাখ টাকা বা তার থেকে কিছু বেশির মধ্যেই। তাই তুলনামূলকভাবে আপনি একটি আকর্ষণীয় গাড়ির মালিক হতে পারেন খুব কম খরচেই।

তাই আপনার মনের সুপ্ত বাসনাকে জাগিয়ে তুলুন আর অত্যন্ত কম খরচে আপনার ঘরে নিয়ে আসার জন্য প্রস্তুত হন এই নতুন মডেলের গাড়িটি আর করুন আপনার ইচ্ছেপূরণ।

Related Articles