×

Maruti Suzuki-র এই নতুন ৭ সিটার গাড়ির কাছে ডাহা ফেল করবে Swift ও Dzire, জেনে নিন ফিচারস সম্পর্কে

যদি সপরিবারে ঘুরতে যাওয়ার প্রয়োজন হয় কিংবা ব্যবসায়ীক কাজে এই গাড়িটি একেবারেই "লিটারাল পারফেকশন

ভারতীয় চালকেরা যে পরিবাহক নির্মাতা কোম্পানির ওপর সবথেকে বেশি ভরসা রাখেন তা হল মারুতি সুজুকি! তাই গ্রাহকদের সুবিধার কথা এবং চাহিদার কথা মাথায় রেখে সুজুকি কোম্পানিও ভারতীয় বাজারে একের পর এক গাড়ি লঞ্চ করে থাকে আর আজ আমরা আমাদের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের জন্য নিয়ে এসেছি এমনই এক দুর্দান্ত ফিচারসযুক্ত গাড়ির হদিশ যে গাড়িটিতে আপনারা একত্রে পেয়েযাবেন 5 এবং 7 সিটেড অপশন একই সঙ্গে।

মাল্টিপারপাস এই ভেহিকেলটিকে আপনারা যেমন অফ-রোডিংয়ের জন্য ব্যবহার করতে পারেন তেমনই বিজনেস পারপাসেও ব্যবহৃত হতে পারে এই গাড়ি। শুধু তাই নয়,পেট্রোল এবং সিএনজি দুই রকমের ইঞ্জিন অপশনযুক্ত এই গাড়িটির দৈর্ঘ্য 3675 মিলিমিটার এবং প্রস্থ 1475 মিলিমিটার। এছাড়াও সেফটির দিক থেকে অনবদ্য চাইল্ড সেফটিলক এবং ব্রেকের সুবিধাযুক্ত এই গাড়িটির ওজন হল 940 কিলোগ্রাম।

অনবদ্য মাইলেজ এবং দুর্দান্ত সব ফিচারসযুক্ত এই গাড়িটিতে আপনারা পেয়ে যাচ্ছেন এন্টিলকব্রেকিং সিস্টেম,প্যাসেন্জার সাইড এয়ার ব্যাগ,ড্রাইভার সাইড এয়ার ব্যাগ,রিয়ার পার্কিং সেন্সর,ইবিডি প্রভৃতি নানান আধুনিক ফিচারস। এছাড়াও স্পেসের দিক থেকে গাড়িটিতে পাঁচজন অনায়াসেই বসতে পারবেন এমনকি প্রয়োজনে সাতজন মানুষও এই গাড়িতে বসতে পারবেন আরামে। অর্থাৎ কখনো যদি সপরিবারে ঘুরতে যাওয়ার প্রয়োজন হয় কিংবা ব্যবসায়ীক কাজে এই গাড়িটি একেবারেই “লিটারাল পারফেকশন”!

বিগত আগস্ট মাসে মারুতি সুজুকি কোম্পানি এই গাড়িটির সর্বমোট 12,000 ইউনিট বিক্রয় করেছিল যেখানে গত বছরের আগস্ট মাসে 10,700 ইউনিট বিক্রিত হয়েছিল এই গাড়ি,সেখানে টুয়েলভ পারসেন্ট ইনক্রিমেন্ট দেখা গিয়েছে বর্তমান বছরে। পাশাপাশি এই বছর জুলাই মাসে গাড়িটির 13,480টি ইউনিট বিক্রি হয়েছে অর্থাৎ গ্রাফের দিকে খেয়াল রাখলে প্রতিবছর গাড়িটির বিক্রয় মাত্রা বেড়েই চলেছে। এক কথায় বলতে গেলে মারুতি সুজুকি কোম্পানির অলরাউন্ডার গাড়ি হিসাবে সুইফট ও ডিজায়ারকেউ পেছনে ফেলে দিয়েছে এই মারুতি সুজুকি ইকো!