×

Scorpio ডাহা ফেল করবে Mahindra-র এই স্টাইলিশ নতুন গাড়ির কাছে , জেনে নিন ফিচারস এবং দাম

বোলেরো গাড়িটি তে রয়েছে 7 সিটের সুবিধা, এছাড়াও রয়েছে নানা অত্যাধুনিক ফিচারস

ভারতীয় গাড়ি মার্কেটে আধিপত্য জামাতে প্রত্যেকটি গাড়ি কোম্পানির মধ্যে শুরু হয়েছে অন্তর্দ্বন্দ্ব। তবে সকল গাড়ি কোম্পানিকে পেছনে ফেলে দিয়ে দেশি কোম্পানি “মাহিন্দ্রা” চার চাকার বাজারে বেশ আধিপত্য বিস্তার করেছে। বর্তমানে একাধিক গাড়ি কোম্পানির মধ্যে বাজেট ও মাইলেজ গাড়ি নিয়ে ভালোমতো প্রতিযোগিতা শুরু হয়েছে। তবে এই প্রতিযোগিতার অনেকটাই এগিয়ে রয়েছে মাহিন্দ্রা। ভারতের চাহিদার কথা ভেবে তাদের সেভেন সিটার গাড়ির বেশ জনপ্রিয়তা রয়েছে।

ভারতে বেশিরভাগ পরিবার বড় হওয়ায় তারা হ্যাচবাক কম্প্যাক্ট গাড়ি খুব একটা পছন্দ করেন না। যার ফলে ভারতীয় মার্কেটে সেভেন সিটার গাড়ির চাহিদা অনেকটাই বেশি। আর সেভেন সিটার গাড়ির মধ্যে জনপ্রিয় হল মাহিন্দ্রা কোম্পানির বোলেরো। তুলনামূলক কম দামে এবং দুর্দান্ত মাইলেজ এর সাথে এই গাড়িটি ভারতীয় মার্কেটে পছন্দের তালিকায় উপরের দিকেই রয়েছে।

বোলেরো গাড়িটি তে রয়েছে 7 সিটের সুবিধা। এছাড়াও রয়েছে নানা অত্যাধুনিক ফিচারস। নানা নিত্যনতুন প্রযুক্তি রয়েছে গাড়িটিতে। অন্যান্য গাড়ি তুলনায় এই গাড়ির দাম অনেক সস্তা এবং এই গাড়িটির মেনটেনেন্স খরচও তুলনামূলক অনেক কম। সম্প্রতি মাহিন্দ্রা তাদের বোলেরো ফেসলিফট ভার্সন লঞ্চ করেছে, যেখানে কিছু পরিবর্তন করা হয়েছে।

সম্প্রতি লঞ্চ করা নতুন বোলেরো গাড়িটিতে আপনি পেয়ে যাবেন 1.5 মিটার 3 সিলিন্ডার টার্বো চার্জ mHawk ডিজেল ইঞ্জিন, যা 75 bhp পাওয়ার এবং 210 nm টর্ক উৎপন্ন করতে পারে। এছাড়াও এই গাড়িটিতে আপনি পেয়ে যাবেন ফাইভ স্পিড ম্যানুয়াল গিয়ার বক্স। এই গাড়িটির মাইলেজ 16.7 কিলোমিটার/ লিটার। এই দুর্দান্ত ফিচারসহ গাড়িটির দাম রাখা হয়েছে 12 থেকে 17 লক্ষ টাকার মধ্যে।