টেক নিউজনিউজ

মাত্র ২ লক্ষ টাকায় কিনুন Hyundai কোম্পানির এই দুর্দান্ত লুকের গাড়িটি, জেনে নিন ফিচারস

ভারতের বাজারে অন্যতম জনপ্রিয় একটি গাড়ির সংস্থা হলো ‘Hyundai’। দক্ষিণ কোরিয়ার এই সংস্থা রীতিমতো রাজত্ব করছে ভারতীয় বাজারে। যার নেপথ্যে অন্যতম কারণ হলো এই গাড়িগুলির বাজেটসুলভ মূল্য এবং ফিচার। সম্প্রতি এই সংস্থা নতুন অফার নিয়ে এসেছে একটি গাড়ির উপর। যার মাধ্যমে খুব সহজেই আপনি একটি গাড়ি বাড়ি নিয়ে যেতে পারবেন, যার নাম ‘Creta’।

এই গাড়িটি এক্সশোরুম মূল্য ১৬ লক্ষ টাকা। তবে এই মুহূর্তে মাত্র ২ লক্ষ টাকা দিয়েই এটি আপনি নিজের করে নিতে পারেন। কীভাবে? সেই সম্পর্কেই আলোচনা করবো এই প্রতিবেদনে। ‘Hyundai Creta’ গাড়ির ম্যানুয়াল পেট্রোল ভেরিয়েন্টের দাম ১২.৬১ লক্ষ টাকা এবং এই গাড়ির অন রোড দাম ১৪.৬৪ লক্ষ টাকার কাছাকাছি।

তবে আপনি মাত্র ২ লক্ষ টাকা ডাউনপেমেন্ট করে বাকি টাকা কিস্তির মাধ্যমে দিয়ে এই গাড়িটি কিনতে পারেন। প্রথমে ২ লক্ষ টাকা ডাউনপেমেন্ট দিয়ে গাড়িটি বুক করতে হবে এবং বাকি টাকা লোন নিতে পারেন যে কোনো ফাইন্যান্স কোম্পানির তরফ থেকে। যেখানে ৯ শতাংশ সুদের হারে প্রতি মাসে আপনাকে দিতে হবে মাত্র ২৬,২৪০ টাকা। অর্থাৎ ৫ বছরের মধ্যে আপনার ঋণ শোধ হয়ে যাবে।

অন্যদিকে আপনি যদি এই গাড়ির ইএক্স ম্যানুয়াল পেট্রোল ভেরিয়েন্ট কেনার ইচ্ছে রাখেন তাহলে সেটির দাম পড়বে ১১.৩৮ লক্ষ টাকা এবং এই গাড়ির অন রোড দাম ১৩,২৩,৩৪২ টাকা। এই গাড়ি কেনার জন্য প্রথমে ২ লক্ষ টাকা ডাউনপেমেন্ট করে বাকি টাকা কিস্তিতে দিয়ে শোধ করতে পারেন। সেক্ষেত্রে আরও কম সময়ের মধ্যেই আপনার ঋণ শোধ হয়ে যাবে।

Related Articles