×

মাত্র ১৬ হাজার টাকায় বাড়ি নিয়ে আসুন দুর্দান্ত লুকের এই Honda Activa স্কুটিটি, জেনে নিন কিভাবে

সাধারণ মধ্যবিত্ত পরিবারে দুটো চাহিদা প্রবল এক ভালো ফোন একটি ভালো বাইক। আর মধ্যবিত্ত পরিবারের এই স্বপ্ন ও চাহিদা পূরণ করেছে হোন্ডা। মধ্যবিত্ত পরিবারের সাধ্যের কথা মাথায় রেখে কম খরচেই দুর্দান্ত স্পেসিফিকেশন ও মাইলেজ নিয়ে অন্যতম পছন্দের বাইক কোম্পানি হয়ে উঠেছে হোন্ডা।

যারা হোন্ডা কোম্পানির বাইক বা স্কুটি পছন্দ করেন তাদের জন্য এবার দুর্দান্ত খবর। যদি পুজোর আগে পকেটের কথা ভেবে স্কুটি কেনার কথা ভেবেও ভাবছেন না তবে এই প্রতিবেদন আপনার জন‍্য। পুজোতে এবার নিজস্ব বাহন করেই পুজোর পরিক্রমার সুযোগ করে দিচ্ছে হোন্ডা। কারণ এখন মাত্র ১৫৯৯৯ টাকায় আপনি বাড়িতে আনতে পারবেন এই কোম্পানির অন্যতম জনপ্রিয় Honda Activa স্কুটিটি।

অনেকেই দামের জন্য নিজের শখ পূরণ করতে পারেন না তবে এবার সেকেন্ড হ্যান্ড এর মাধ্যমেই সেই শখ পূরণ করার সুযোগ পাবেন। এই সেকেন্ড হ্যান্ড Honda Activa স্কুটিটি এত বছরে মাত্র ১৬ হাজার ৬৬৩ কিলোমিটার চলেছে যা অত্যন্ত কম তাই এত কম টাকায় এই স্কুটি পেয়ে যাওয়া সত্যিই ভাগ্যের ব্যাপার।

আপনি যদি সেকেন্ড হ্যান্ড স্কুটিটি বাড়িতে আনতে চান তবে Bikedekho.com ওয়েবসাইটে চলে যান এখানে Honda Activa স্কুটিটি রয়েছে। এই স্কুটি ২০১১ সালে কেনা হয়েছিল এবং একজনের কাছেই ছিল। এখনো পর্যন্ত এই স্কুটির অবস্থা বেশ ভালোই রয়েছে। বর্তমানে স্কুটিটি দিল্লিতে রয়েছে এবং সমস্ত আসল কাগজপত্র রয়েছে। গ্রাহকরা নগদ বা মোবাইল বা চেকের মাধ্যমে অর্থ প্রদান করে কিনতে পারেন এটি।