মাত্র ১৬ হাজার টাকায় কিনুন Hero Splendor, এক্ষুনি করুন এই কাজ

Advertisement

দুর্দান্ত সুযোগ বাইক লাভারদের, ১৬ হাজার টাকায় বাড়ি নিয়ে আসুন Hero Splendor। বাইক চলার স্বপ্ন কার না থাকে? কম-বেশি অনেকেরই একটা বয়সের পর ইচ্ছে হয় বাইক কেনার। তবে তা বাজেট মূল্যের না হওয়ায় অনেকেই পিছিয়ে পড়ে। কিন্তু পিছিয়ে পড়ার কোনো কারণ নেই। হিরো সেই সব মানুষের স্বপ্ন পূরণের কথা ভেবে নিয়ে এসেছে বাজেট মূল্যের বাইক। আর সেই বাইক হল হিরো স্প্লেন্ডার।

Advertisements

যার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে বাজারে। প্রসঙ্গত, বর্তমানে চলন্ত গাড়ির ভাড়া যে পরিমাণে বেড়েছে তাতে করে দ্রুত এক স্থান থেকে অন্য স্থানে যাওয়ার অন্যতম মাধ্যম হয়ে উঠেছে দুই চাকার বাইক। বাইক নিয়ে মানুষ গ্রাম থেকে শহরে চলে যাচ্ছে কাজের উদ্দেশ্যে। তবে অনেকেই সাধ্যের মধ্যে ভালো মাইলেজ এবং শক্তিশালী ইঞ্জিনের বাইক খুঁজছে। আর সেক্ষেত্রে রয়েছে হিরো স্প্লেন্ডার (Hero Splendor)। তবে অনেকেরই হয়তো হিরো স্প্লেন্ডার-এর নতুন বাইক কেনার সামর্থ্য নেই।

Advertisements

তবে এক্ষেত্রেও চিন্তার বিষয় নেই। পাওয়া যাচ্ছে হিরো স্প্লেন্ডার-এর সেকেন্ড হ্যান্ড বাইক। চলুন কোথায়, কত দামে, কিভাবে পাওয়া যাবে সবিস্তারে জেনে নেওয়া যাক। Droom ওয়েবসাইটে খুব কম মূল্যে বিক্রি হচ্ছে হিরো স্প্লেন্ডার (Hero Splendor)-এর সেকেন্ড হ্যান্ড বাইক। যেটি ২০০৯ সালের মডেল। বাইকটি চলেছে ১ লাখ কিলোমিটার। এই ওয়েবসাইটে মাত্র ১৬ হাজার টাকায় পাওয়া যাচ্ছে হিরো স্প্লেন্ডার-এর এই মডেল। এছাড়াও Droom ওয়েবসাইটে উপলব্ধ রয়েছে আরও একটি বাইক।

যা ২০১৫ সালের মডেল। তবে এই বাইকটির দাম একটু বেশি। ৫০ হাজার কিমি চলেছে এই বাইক। এর মূল্য রয়েছে ৩০ হাজার টাকা। OLX-এও বিক্রি হচ্ছে হিরো স্প্লেন্ডার-এর একটি মডেল। যার দাম উপরে উল্লেখিত মডেলগুলির তুলনায় একটু বেশি। এই বাইকটি চলেছে ২০ হাজার কিলোমিটার। ৫৫-৬০ হাজার টাকা দাম রয়েছে এই সেকেন্ড হ্যান্ড বাইকের। তবে এক্ষেত্রে ইন্সুরেন্সও পেয়ে যাবেন। তাই যাদের বাইক চড়ার স্বপ্ন রয়েছে তারা এই বাইক কিনে করে ফেলেন স্বপ্নপূরণ।

Related Articles