×

Hero Splendor 125cc এই দুর্দান্ত লুকের বাইকটি দেখলে চমকে যাবেন আপনিও, জেনে নিন গাড়িটির দাম

Hero মানেই মধ্যবিত্তদের হিরো করে তোলা.. নিত্যদিনের যাতায়াত হোক কিংবা স্টাইল, সাধ্যের মধ্যে স্বপ্ন পূরণ করেছে যে বাইক কোম্পানি তা Hero মটোকর্প. মধ্যবিত্তের সর্বক্ষণ সঙ্গী হওয়ার প্রায় সব গুণাবলীর রয়েছে Hero স্পেন্ডার বাইকে আর তাইতো দেশের অগুনতি পরিবারের গ্যারেজে পাকাপাকি সদস্য হয়ে গিয়েছে হিরো স্প্লেন্ডার।

প্রসঙ্গত বিক্রির নিরিখে এখনো পর্যন্ত বাজারে শীর্ষস্থান দখল করে রেখেছে হিরো স্প্লেন্ডার। সম্প্রতি বাইকপ্রেমীদের জন্য সুখবর কারণ এই কোম্পানি এই চাহিদা ও জনপ্রিয়তাকে মাথায় রেখেই সম্প্রতি লঞ্চ করেছে হিরো স্প্লেন্ডারের নতুন ভ‍্যারিয়েন্ট। ইতিমধ্যে এই সুপার স্প্লেন্ডার বাইক এর বেশ কিছু ছবি নিজেদের অফিসিয়াল টুইটার প্রোফাইল ফেসবুক প্রোফাইলে আপলোড করেছে হিরো। এতদিন স্প্লেন্ডার প্লাস 100cc এবং স্প্লেন্ডার আইস্মার্ট 110 cc ইঞ্জিনে উপলব্ধ ছিল তবে সাম্প্রতিক 125cc সুপার স্প্লেন্ডার কালো রঙের ভ‍্যারিয়েন্টে লঞ্চ করেছে এই কোম্পানি।

জানিয়ে রাখা ভালো এই সম্পূর্ণ কালো সুপার স্প্লেন্ডার 125CC বাইকটি সম্প্রতি শোরুমে পাঠিয়ে দেওয়া হয়েছে এবং এই বাইকের একটি টিজারও লঞ্চ করা হয়েছে। তবে কালো ছাড়াও অন্যান্য রঙের অপশন পেয়ে যাবেন আপনি।

ডিজাইন-

ডিজাইন বলতে পুরোপুরি ক্লিন লুকেই পাওয়া যাবে এই বাইক।

ডিজাইন একটু ভিন্নধারার করতে বাইকে থ্রিডি ডিজাইন ব্যবহার করা হয়েছে।

ফুয়েল জ্যাক এবং হিরো ব্যাচ দেওয়া হয়েছে সাইড বডিতে

এছাড়াও দুটি অন্য ফিনিসের সাথে দুটি নতুন ব্ল্যাক কালারের অপশন লঞ্চ করেছে-1) রেগুলার গ্লস ব্যাক 2) সুপার স্টেলথ ম্যাট ব্ল্যাক। এ দুটি এখনো পর্যন্ত লঞ্চ হয়নি।

স্পেসিফিকেশন-

বাইকটিতে পাবেন ১২৫ সিসি বিএস সিক্স ইঞ্জিন।

বাইকে দেওয়া হয়েছে এক্সসেন্স টেকনোলজি।

রয়েছে ১০.৭৩ বিএইচপি মোটর ও ফাইভ গিয়ার বক্স।

দুর্দান্ত মাইলের দুর্দান্ত লুক সবমিলিয়ে এই বাইক আপনাকে দিতে চলেছে হিরো লুক ও স্মুথ রাইডিং।