টেক নিউজনিউজ

মাত্র ১০ হাজার টাকায় বাড়ি নিয়ে আসুন ২০২২-এর Hero Splendor Plus, জেনে নিন সব ডিটেইলস

এই দুর্মূল্যের বাজারে সব কিছু দামই যেন আকাশ ছোঁয়া। গাড়ির স্বপ্ন কার না থাকে। সকলেই চান তার নিজস্ব একটি গাড়ি কিনতে। তবে দিন দিন যেভাবে গাড়ির দাম বাড়ছে এবং তার সাথে সাথে জ্বালানির মূল্যবৃদ্ধি হচ্ছে, তাতে সাধারণ মানুষের বাইক কেনার স্বপ্ন পূরণে বাধা হয়ে দাঁড়াচ্ছে অর্থ। তবে বাইক কেনার স্বপ্নপূরণের একটি উপায় রয়েছে তা হলো সেকেন্ড হ্যান্ড বাইক। পুরনো সেকেন্ড হ্যান্ড বাইক ভালো কন্ডিশনে, অল্প দামে কিনে আপনি আপনার স্বপ্ন পূরণ করতে পারবেন।

এরকমই একটি সেকেন্ড হ্যান্ড বাইক এর আজ আপনাদের সন্ধান দেব। যা আপনি খুবই কম দামেই পেয়ে যাবেন। এই মুহূর্তে পাঁচমাসের পুরনো একটি হিরো স্প্লেন্ডার প্লাস বাইক বিক্রি রয়েছে। গাড়িটির কন্ডিশনও খুবই ভাল রয়েছে এবং বেশি দিনের পুরনো না হওয়ায় এটির মতো ভালো ডিল আর হতে পারে না। অপরদিকে “হিরো স্প্লেন্ডার প্লাস” বাইকটির মাইলেজও অনেক দেয়। সেক্ষেত্রে পেট্রোল খরচটাও আপনার আয়ত্তের মধ্যেই থাকবে। দাম অনুপাতে এবং গাড়ির পরিস্থিতি বিচার করে এই গাড়িটি আপনার অত্যন্ত লাভজনক হবে।

এই বাইকটির বিক্রেতা বিভিন্ন ওয়েবসাইটে বাইকটিকে লিস্ট করে দিয়েছে। “Car and Bike” ওয়েবসাইট থেকেও বাইকটি কিনতে পারবেন। তথ্যানুযায়ী এই বাইকটি কেনা হয়েছে 2022 সালের জানুয়ারি মাসে। পাচঁ মাস পুরনো এই বাইকটি মাত্র 4000 কিলোমিটার চালানো হয়েছে। এছাড়াও বাইকটির কন্ডিশনও খুব ভালো হয়েছে। এই বাইকটি দাম রাখা হয়েছে মাত্র 10 হাজার টাকা।

এছাড়াও, আপনি যদি অন্যান্য মডেলের কোনো বাইক কিনতে চান। আপনি তাও কিনতে পারবেন। পুরনো বাইক কেনা বেচার জন্য কয়েকটি প্ল্যাটফর্ম রয়েছে। যেমন- bikewale.com, droom.in, bikes24.com এই সমস্ত ওয়েবসাইটগুলোতে আপনি রেজিস্টার করে কেনাবেচা করতে পারবেন। এইসব প্লাটফর্ম গুলিতে নানান ধরনের বাইক রেজিস্টার করা রয়েছে। সার্চ বারে গিয়ে আপনি আপনার পছন্দমত বাইকটির মডেল সার্চ করে বিক্রেতার সাথে সরাসরি কথা বলে দাম ফাইনাল করে নিন। তবে বাইক কেনার আগে বিক্রেতার কাছ থেকে মাইলেজ, গাড়ির কন্ডিশন ও কত কিলোমিটার চলেছে এই সমস্ত তথ্য গুলি জেনে নিন।

Tags

Related Articles

Close