আন্তর্জাতিকনিউজ

‘Stay Strong India’, ভারতের তেরঙ্গায় সেজে উঠলো বিশ্বের বৃহত্তম বিল্ডিং ‘Burj Khalifa’, দেখুন ভিডিও

কথায় আছে দুঃসময় আপনার পাশে যে দাড়াবে সেই আপনার প্রকৃত বন্ধু। আর ভারতের সাথে নিজের বন্ধুত্বকে আরো একবার প্রমান করল মরু দেশ সৌদি আরব। করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে ভারতের বুকে। সংক্রমনের গ্রাফ লাফিয়ে লাফিয়ে বেড়ে চলেছে। তারই সাথে বেড়েছে মৃত্যু মিছিল। এক ভয়ঙ্কর সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে ভারতের জনজীবন। আর এই পরিস্থিতিতে ভারতের মনোবল বাড়াতে এগিয়ে এলো বন্ধুরাষ্ট্র সৌদি আরব।

করোনার অতিমারীর বিরুদ্ধে লড়াইয়ে ভারতের পাশে আছি। সৌদি আরবে অবস্থিত বিশ্বের বৃহত্তম বিল্ডিং বুজ খালিফায় লাইট শো এর মাধ্যমে এমনটাই বার্তা দিল মরু দেশ, হ্যাশট্যাগ এর সঙ্গে লেখা ছিল #StayStrongIndia রবিবার রাতে দেশের বিখ্যাত সৌধে ভেসে উঠলো ভারতের তেরঙ্গা।

এদিন বুজ খালিফা তরফ থেকে টুইট করে ভারতের পাশে থাকার বার্তা জানানো হয়। টুইটে বলা হয় ভারত এখন খুব কঠিন এক সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে, আমাদের তরফ থেকে ভারত এবং ভারতবাসীর জন্য প্রার্থনা এবং শুভকামনা রইল।

এদিন সৌদি আরবের বুজ খালিফা সহ একাধিক সৌধতে ভারতের পতাকা প্রদর্শিত হয়। শুধুমাত্র প্রার্থনা দিয়েই নয়, একই সাথে প্রত্যক্ষ ভাবে ভারতের পাশে দাঁড়িয়েছে সৌদি আরব, করোনার দ্বিতীয় ঢেউয়ের তোড়ের সাথে কঠিন লড়াই করছে ভারত। প্রতিদিনই ঘটছে রেকর্ড সংক্রমন। আর এরই মাঝে দেশে দেখা দিয়েছে অক্সিজেনের প্রবল সংকট। হাসপাতাল গুলি অক্সিজেন শূন্য। এই পরিস্থিতিতে ভারতেকে ৮০ টন অক্সিজেন উপহার দিয়েছে সৌদি আরব।

Tags

Related Articles

Close