টেক নিউজনিউজ

মাত্র ৭ টাকা খরচে দুর্দান্ত রিচার্জ প্ল্যান নিয়ে হাজির BSNL, মুখে চওড়া হাসি গ্রাহকদের

করোনা, অমিক্রণ আবার জেঁকে বসেছে। আতঙ্কের শহরে আবার পড়েছে আংশিক লকডাউন। তারই মাঝে শুরু হয়েছে work-from-home। আর work-from-home করতে গেলে সবচেয়ে বেশি যেটি প্রয়োজন সেটি সেটি হল ডেটা। কিন্তু কিছুদিন আগেই ডেটার মূল্য যে হারে বেড়েছে তাতে সাধারণ মানুষের কপালে পড়েছে ভাঁজ। কিন্তু চিন্তার কোন কারণ নেই, BSNL নিয়ে এলো দারুন অফার work-from-home এর জন্য । তারা শুরু করল তাদের নতুন work-from-home রিচার্জ প্ল্যান। যেখানে দৈনিক আপনার খরচ পড়বে মাত্র 7 টাকা। আসুন তবে বিস্তারিত ভাবে জেনে নিই প্লানগুলি।

১) 599 work-from-home রিচার্জ প্ল্যান- 599 রিচার্জ প্লানে থাকছে প্রতিদিন 5gb করে হাইস্প্রীড ডেটার সুবিধা, তবে এই 5gb ডেটার সীমা পেরিয়ে গেলে 80kbps কমতে পারে ডাটার স্পিড। এছাড়াও আনলিমিটেড কল ও 100 টা করে থাকছে SMS এর সুবিধা থাকছে প্রতিদিন। এর সময়সীমা 84 দিন। অর্থাৎ দৈনিক 7 টাকা 13 পয়সা মত খরচ হবে আপনার।

২) 151 টাকা work-from-home রিচার্জ প্ল্যান- 151 টাকার এই রিচার্জ প্ল্যানে আপনি পেয়ে যাবেন মোট 40 জিবি হাই স্প্রীড ডাটা এবং সাথে থাকছে Zing এর ফ্রি সাবস্ক্রিপশন। এর সময়সীমা থাকবে 28 দিন।

৩) 251 টাকার work-from-home রিচার্জ প্ল্যান- 251 টাকার এই রিচার্জ প্লানে আপনি পেয়ে যাবেন মোট 70 জিবি হাইস্পিড ডেটা এবং সাথে থাকছে Zing এর ফ্রী সাবস্ক্রিপশন। এর সময়সীমা থাকবে 28 দিন। 151 টাকার রিচার্জ প্ল্যান এর চেয়ে এই প্লানে 30 gb ডাটা বেশি পাবেন।

Tags

Related Articles

Close