টেক নিউজনিউজ

মাত্র ১০,৬০০ টাকায় বাড়ি নিয়ে আসুন Hero কোম্পানির এই বাইক, জেনে নিন স্পেসিফিকেশন

ভারতীয় দু চাকার বাজারে বাইকের মধ্যে বাজার দখল নিয়ে টানাপোড়েন লেগে রয়েছে। বাজারে নিজের জায়গা ধরে রাখতে কোম্পানিগুলি তাই নিয়ে আসছে নতুন নতুন ফিচার্স। তবে এরই মধ্যে স্টাইল ও পারফরমেন্সের নিদর্শন তৈরি করেছে হিরো মোটোকর্প(Hero Motocorp) নতুন প্রযুক্তি ও নতুন প্রজন্মের পছন্দের কথা মাথায় রেখে হিরো নিয়ে এসেছে সাধ‍্যের মধ্যে দারুন সব বাইক।

আর এরই মধ্যে হিরোর একটি জনপ্রিয় বাইক HF Deluxe Self. ভালো মাইলেজ ও দারুন বৈশিষ্ট‍্যের জন্য এই মুহূর্তে বাইকটি গ্রাহকদের পছন্দের তালিকায় রয়েছে। আপনি যদি সেই তালিকাতেই থাকেন তাহলে আপনার জন্য রয়েছে সুবর্ণ সুযোগ, এই বাইকটি আপনি এবার বাড়িতে নিয়ে আসতে পারেন একেবারে স্বল্প বাজেটে।

নতুন বাইক কেনার ইচ্ছা কার না থাকে! কিন্তু অনেক সময় বাঁধ সাধে অর্থ। এই অবস্থায় অনেকেই সেকেন্ড হ্যান্ড বাইক কিনতে চান আর এবার সেই সমস্ত গ্রাহকদের জন্যই সুখবর এই দুর্দান্ত বাইকটি এখন আপনি সেকেন্ড হ‍্যান্ডের কিনে নিতে পারবেন তাও যথেষ্ট ভালো অবস্থায়।

বর্তমানে এই বাইকটিকে Carandbike.com এ একটি সেকেন্ড হ্যান্ড বাইক হিসেবে তালিকাভুক্ত করা হয়েছে। নতুন HF ডিলাক্স বাইকটি 50000 টাকা দাম হলেও সেকেন্ড হ্যান্ড হওয়ায় বাইকটির দাম তুলনায় অনেকটাই কম এবং সিঙ্গেল হ‍্যান্ড ইউজ হওয়ায় বাইকের অবস্থাও খুব ভালো।

ব্যবহৃত HF ডিলাক্স বাইকটি ২০১৭র মডেলের। ওয়েবসাইটে জানানো হয়েছে এখনো পর্যন্ত এটি প্রায় ৩০ হাজার কিলোমিটার পর্যন্ত চলেছে। এই মুহূর্তে আপনি বাইকটি পাচ্ছেন নয়াদিল্লিতে‌। সবথেকে আকর্ষণীয় বাইকটির দাম, আপনি যদি বাইকটি কিনতে চান তাহলে এই মুহূর্তে এটি আপনি পেয়ে যাবেন মাত্র ১০৬০০ টাকায়। তবে হ্যাঁ, আপনি বাইকটি যখন কিনবেন তখন বিক্রেতার সাথে সমস্ত কথাবার্তা ভালোমতো বলে নেবেন।

Related Articles