নিউজবিনোদন

আমার বাড়িঘর ভেঙে আমাকে শেষ করে দিতে পারে, তবুও থামবো না! গর্জে উঠলেন কঙ্গনা

Advertisement
Advertisement

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের তাবড় তাবড় সেলেবদের দিকে অভিযোগের আঙুল তুলে ছিলেন বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত। সম্প্রতি কঙ্গনার এক টুইট বোমা ঘিরে জল্পনা তুঙ্গে। এদিকে কঙ্গনার বিরুদ্ধে ক্ষোভে ফুঁসছে শিব সেনা। এরই মাঝে ফের মহারাষ্ট্র, মুম্বই পুলিশ, বিএমসির বিরুদ্ধে তোপ দাগলেন কঙ্গনা রানাওয়াত।

সম্প্রতি, মুম্বাই পুলিশের উপর আস্থা হারিয়েছেন এমনকি মুম্বাইতে থাকতে নিরাপত্তার অভাব বোধ করছে বলে অভিযোগ করেন কঙ্গনা। কঙ্গনার মন্তব্যে রাগে ফুঁসতে থাকে শিবসেনার রাজ্যসভার সাংসদ মুখপাত্র সঞ্জয় রাউত। তিনি অভিনেত্রী কঙ্গনাকে মুম্বইতে প্রবেশ করতে না করেন। আর তারপরেই সবদিক বিবেচনা করে কেন্দ্রিয় সরকারের পক্ষ থেকে অমিত শাহ কঙ্গনাকে ওয়াই ক্যাটাগরির সিকিউরিটি দেওয়ার কথা জানান মুম্বইতে আসার জন্য।

এইসবের মাঝেই ফের সোমবার কঙ্গনা বিএমসি অফিসিয়ালদের এক ভিডিয়ো তৈরি করে দাবি করে, বিএমসির বেশ কয়েকজন কর্মী তাঁর মুম্বইয়ের অফিসে ঢুকে ভাঙচুর শুরু করেন। এরপরেই ফের কঙ্গনা গর্জে উঠে বলেন, ‘মুভি মাফিয়ারা হয়ত বর্তমানে নিজেদের ক্ষমতাশালী বন্ধুদের সাহায্যে আমার মুখ ভেঙে দিতে পারে। ভেঙে দিতে পারে আমার বাড়িঘর। কিন্তু আমি আরও শক্তিশালী হয়ে উঠব। এসব ভাঙচুরে হয়ত তাঁদের সামান্য কিছুক্ষণ খুশি হতে পারে। কিন্তু শেষ থেকেই আবার নতুন করে শুরু হবে আমার’।

অন্যদিকে সূত্রের খবর, হিমাচল প্রদেশ সরকারের তরফে সোমবার রাতে কঙ্গনার মানালির বাড়িতে Y+ ক্যাটাগরির নিরাপত্তা মোতায়েন করা হয়। শুধু তাই না অভিনেত্রীর বাড়ির সামনে মোতায়েন করা হয় সিআরপিএপ-এর স্পেশাল টিম। জানা যাচ্ছে বুধবার মুম্বইতে পৌঁছবেন অভিনেত্রী।তার আগে কঙ্গনা, তাঁর দিদি রঙ্গোলি চান্দেল এবং অভিনেত্রীর পিএ-র করোনা পরীক্ষাও করানো হয়। মঙ্গলবার বিকেলের মধ্যেই অভিনেত্রী সে রিপোর্ট পেয়ে যাবেন বলেই মনে করা হচ্ছে ।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles