নিউজরাজনীতি

বাংলায় BJP-র জয় নিশ্চিত! ফাঁস হল মমতার ভোটকৌশলী PK-র অডিয়ো টেপ

সম্প্রতি মমতা বন্দ্যোপাধ্যায়ের দলের অন্যতম ভোটকৌশলী প্রশান্ত কিশোরের একটি ভাইরাল অডিও ক্লিপ ঘিরে উত্তেজনা চরমে। বাংলায় আসছে বিজেপি সরকার, অডিও ক্লিপে সাংবাদিকবন্ধুদের সঙ্গে কথাকপ্পনের মধ্যে এমনটাই বলতে শোনা গিয়েছে প্রশান্ত কিশোরের মুখ থেকে।

বঙ্গে বিধানসভা ভোট চলাকালীন প্রশান্ত কিশোরের গলায় এমন ভাইরাল অডিও ক্লিপে উত্তেজনা সৃষ্টি করেছে বঙ্গ রাজনীতিতে। এই অডিও ক্লিপটি বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য শনিবার টুইট করেন।

অডিও টিতে প্রশান্ত কিশোরের গলায় স্পষ্ট বলতে শোনা যাচ্ছে বাংলায় মমতার মতোই জনপ্রিয় মোদি। সমীক্ষায় তা সংখ্যাগরিষ্ঠ ভোটদাতারাই বলেছেন, বাংলায় সরকার গড়তে চলছে বিজেপি। অধিক অংশের বাম ভোটারাও ভোট দেবেন বিজেপিকে। যদিও এই অভিও ক্লিপের সত্যতা যাচাই করেনি সংবাদ সফর।

বর্তমানে ‘ক্লাব হাউজ’ প্রশান্ত কিশোরের আলাপচারিতার এই অডিও ক্লিপটি ঝড়ের ন্যায় ভাইরাল, এই অডিও ক্লিপে প্রশান্ত কিশোর বলেছেন, এবার ভোটে হিন্দি ভাষাভাষী ভোটারদের একটা অন্যতম ভূমিকা থাকবে যার লাভ হবে বিজেপি।

অন্যদিকে সংখ্যালঘু মানুষরা বেশিরভাগ ভোট দেবেন বিজেপিকে, মতুয়াদের ৭৫ শতাংশ ভোট যাবে বিজেপির খাতায়। শুভেন্দু বা প্রশান্ত কিশোর এই বিষয়ে কেউ নন। মোদিকে বেশিরভাগ মানুষই ভগবান মনে করে আর সেই কারণেই এবার বাংলায় বিজেপি আসছে।

Tags

Related Articles

Close