কলকাতানিউজরাজ্য

কলকাতায় কয়েক লক্ষ টাকার মাদক-সহ গ্রেফতার বিজেপির যুব মোর্চা নেত্রী, অস্বস্তিতে গেরুয়া শিবির

Advertisement
Advertisement

২০২১ বিধানসভা নির্বাচনের আগে বিজেপি আবার অস্বস্তিতে পড়ল। মাদক বহন করার জন্য গ্রেপ্তার হলেন বিজেপি যুব মোর্চা নেত্রী পামেলা গোস্বামী। কিছু সময় আগে প্রায় কয়েক লক্ষ টাকার কোকেন উদ্ধার করা হয়েছে তাঁর থেকে। ঘটনাটি ঘটেছে নিউ আলিপুর এলাকায়। তাঁর সাথে গ্রেপ্তার হয়েছেন তাঁর সঙ্গী প্রবীর দে-ও। সূত্রে জানা গিয়েছে, শুক্রবার নিউ আলিপুরে নিজের আবাসনের কাছে গাড়ি পার্কিংয়ের জন্য পামেলা পৌঁছেছিলেন। সেখানেই তিনি হাতেনাতে ধরা পড়েন। নিউ আলিপুর থানার পুলিশ তাঁর গাড়ি থেকে প্রায় ১০০ গ্রাম কোকেনের প্যাকেট পেয়েছেন বলে সূত্রে জানা গিয়েছে।

প্রসঙ্গত, পামেলা গোস্বামী হুগলি জেলা বিজেপি যুব মোর্চার পর্যবেক্ষক। তাঁর বিরুদ্ধে বেআইনিভাবে মাদক কারবারের সঙ্গে জড়িত থাকার অভিযোগ আগে তো ছিলই, এবার তিনি সরাসরি ধরা পড়লেন। পুলিশ বিষয়টি নিয়ে আগে থেকেই খোঁজখবর করছিলেন, এদিন নির্দিষ্ট প্রামাণ্য তথ্যের ভিত্তিতে নিউ আলিপুরের এনআর অ্যাভিনিউ দিয়ে যাওয়ার সময়েই পামেলার গাড়ি ধাওয়া করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, প্রায় ৮ টি গাড়ি করে তাঁকে চারপাশ থেকে ঘিরে ধরা হয়। এরপর আর বিজেপি নেত্রীর পালানোর পথ খুঁজে পান নি। শুধু তাই নয়, পামেলাকে যিনি মাদক সরবরাহ করতেন, সেই প্রবীর দে-ও বিজেপির নেতা হিসেবে পরিচিত। এদিন অর্থাৎ শুক্রবার দুপুরের রাস্তায় গাড়ি ধাওয়া করে পামেলাকে গ্রেপ্তার করে পুলিশ। তল্লাশির সময়ে নেত্রী পামেলার হাতব্যাগ এবং গাড়ি – উভয় জায়গা থেকেই মাদক উদ্ধার করে পুলিশ।

পুলিশ সূত্রে আরো জানা গেছে, লক্ষ লক্ষ টাকার কোকেন-সহ অন্যান্য মাদক পাচারের সঙ্গে নাম জড়াচ্ছিল ওই বিজেপি যুব নেত্রীর। কাকপক্ষীকে টের না পাইয়েই চুপিসাড়েই এই কুকীর্তি চালিয়ে যাচ্ছিলেন তিনি। খাস কলকাতায় বসেই তিনি দিব্যি পাচার করছিলেন দেশের বিভিন্ন জায়গায়। তাঁর সঙ্গী বিজেপি নেতা প্রবীর দে তাঁকে মাদক সরবরাহ করতেন বলে খবর পাওয়া গেছে। তবে শেষরক্ষা হল না, এদিন দুপুরেই এনআর অ্যাভিনিউ দিয়ে যাওয়ার সময় পুলিশ পামেলার গাড়ি ঘিরে ধরলে তিনি হুমকির সুরে পুলিশকে প্রশ্ন করেন, কেন এভাবে তাঁর‍ পথ আটকানো হচ্ছে? যদিও এটা বলে তিনি পার পাননি। এরপর রীতিমতো পুলিশি তল্লাশির মুখে পড়ে হাতেনাতে ধরা দিতেই হয় তাঁকে। যদিও এ নিয়ে এখনও বিজেপির তরফে কোনরকম প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Related Articles