নদীয়া সংবাদনিউজরাজ্য

নদীয়ার কৃষ্ণনগরে তৃণমূল কংগ্রেসের বিজয়া সম্মিলনী অনুষ্ঠান, উপস্থিত ছিলেন সাংসদ মহুয়া মৈত্র

বেশ কিছু নতুন মুখ বিভিন্ন অঞ্চল শহরে দায়িত্ব পাওয়ার পর অত্যন্ত উৎসাহের সাথে মিলিত হন তারা।

মলয় দে নদীয়া:- নদীয়া জেলার সমস্ত ব্লক এবং শহর তৃণমূল কংগ্রেসে এবং যুব তৃণমূল কংগ্রেসের নবগঠিত কমিটির সকল সদস্যদের নিয়ে কৃষ্ণনগর জেলা পরিষদে নদীয়া জেলা তৃণমূল কংগ্রেসের উদ্যোগে বিজয়া সম্মিলনী পালিত হলো।

বেশ কিছু নতুন মুখ বিভিন্ন অঞ্চল শহরে দায়িত্ব পাওয়ার পর অত্যন্ত উৎসাহের সাথে মিলিত হন তারা। উপস্থিত ছিলেন জেলা সভাপতি তথা কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রের সাংসদ মহুয়া মৈত্র, নদীয়া জেলা তৃণমূলের চেয়ারম্যান তথা মন্ত্রী উজ্জ্বল বিশ্বাস জেলারই অন্য আর এক বিধায়ক এবং মন্ত্রী রত্না ঘোষ কর নদীয়া জেলা পরিষদ সভাধিপতি রিক্তা কুন্ডু সহ-সভাপতি দীপক বসু সহ সমগ্র নদীয়া জেলার বিভিন্ন বিধায়ক এবং নদীয়া জেলা কমিটির সকল সদস্য।

আগত সমস্ত শহর এবং ব্লকের নবনিযুক্ত সভাপতিদের উচ্ছ্বাস দেখে মহুয়া মৈত্র জানান ঐক্যবদ্ধ তৃণমূল শুভ বিজয়ার নিজেদের মধ্যে শুভেচ্ছা বিনিময় করে পুনরায় মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুগত সৈনিক হিসেবে কাজ শুরু করার জন্য নব উদ্যোগে ২০২১-র বিধানসভা নির্বাচনের নিরিখে শুরু করবে এবার। দুটি পর্যায়ে একঘন্টা সময় ধরে চলে একটি করে বৈঠক। প্রথম দেড় ঘন্টা তৃণমূল দলের এবং পরবর্তী দেড় ঘন্টা যুব তৃনমূলের।

Tags

Related Articles

Close