দেশনিউজ

‘বুক চিরে দেখাতে পারি মোদীর ছবি, আমি মোদীর হনুমান’! বললেন চিরাগ পাসোয়ান

বিহারে বিধাসভা নির্বাচন অনুষ্ঠিত হতে চলেছে মোট তিন দফায় ২৮ অক্টোবর এবং ৩ নভেম্বর ও ৭ নভেম্বর।

Advertisement

সামনেই বিহারের বিধানসভা নির্বাচন। আর এই সময় নির্বাচনের জন্য দলীয় প্রচারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ছবি ব্যবহারের প্রয়োজন নেই, এমনটাই জানালেন লোক জনশক্তি পার্টি প্রধান চিরাগ পাসোয়ান। এদিন তিনি জোর করে বলেন, প্রচারের জন্য আমার মোদীর ছবি ব্যবহারের প্রয়োজন নেই। তিনি আমার হৃদয়ে রয়েছেন, আমি তাঁর হনুমান। যদি প্রয়োজন পড়ে বুক চিরে তা দেখাতে পারি।’

তবে চিরাগের এই মন্তব্যের পর সুশীল মোদী এলজেপি-র বিরুদ্ধে অভিযোগ করে বলেন যে উদ্দেশ্যপ্রণোদিত হয়ে দূরত্ব বাড়ানোর জন্যই প্রচারে প্রধানমন্ত্রীর ছবি ব্যবহার করছে না প্রাক্তন এনডিএ শরিক। আর সুশীল মোদীর অভিযোগ ভুল প্রমাণিত করার জন্য চিরাগ জানিয়েছেন, এইবার বিধানসভা নির্বাচনে প্রাক্তন জোটসঙ্গীর বিরুদ্ধে প্রার্থী দেবে না তাঁর দল। এছাড়া বিহারের পরবর্তী মুখ্যমন্ত্রী হিসেবে একজন বিজেপি নেতাকেই তিনি ঠিক করবেন বলেও জানান।

এর পাশাপাশি চিরাগ এটাও দাবি করে যে প্রধানমন্ত্রীর উপর তাঁর পুরো আস্থা আছে। তিনি বিশ্বাস করছেন যে ১০ নভেম্বরের পরে বিজেপি ও এলজেপি বিহারে যৌথ সরকার গড়বে। উল্লেখ্য, বিহারে বিধাসভা নির্বাচন অনুষ্ঠিত হতে চলেছে মোট তিন দফায় ২৮ অক্টোবর এবং ৩ নভেম্বর ও ৭ নভেম্বর। আর ভোট গণনা ও ফল প্রকাশ হবে ১০ নভেম্বর।

Tags

Related Articles

Close