নিউজ

Bhandhan Bank Recruitment 2022: মাধ্যমিক-উচ্চ মাধ্যমিক পাশে বন্ধন ব্যাংকে কর্মী নিয়োগ, জানুন আবেদনের সব খুঁটিনাটি

আপনি যদি পশ্চিমবঙ্গে বসবাসরত একজন ব্যাংক চাকুরী প্রার্থী হন সেক্ষেত্রে আজকের প্রতিবেদনে আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি সুখবর! দেশের অন্যতম প্রাইভেট ব্যাংকিং সংস্থা বন্ধন ব্যাংক এর তরফ থেকে প্রকাশিত হলো এই বিজ্ঞপ্তি। নিয়োগসম্পর্কে আপনি বন্ধন ব্যাংক এর অফিশিয়াল ওয়েবসাইটে ক্যারিয়ার পোর্টালে গিয়ে বিস্তারিতভাবে জানতে পারবেন। আসুন এক নজরে জেনে নেওয়া যাক শূন্যপদ, বেতনক্রম, বয়স সীমা, শিক্ষাগত যোগ্যতা এবং আবেদন পদ্ধতি!

পদের নাম-

Administration,Agri business,Audit,Banking operation and customer service, Branch banking,corporate salary, corporate services, Digital Banking, Analytics/BIU/Corporate Strategy, Finance and accounts, Housing Finance, Human resources,IT,Retail Assets, Micro Banking,Legal/vigilance, Treasury, Trade Finance,Risk,Wholesale Banking.

শিক্ষাগত যোগ্যতা-

মাধ্যমিক,উচ্চ মাধ্যমিক এবং গ্রাজুয়েশন পাস যোগ্যতায় বিভিন্ন পদে আপনি আবেদন করতে পারবেন।

বয়সসীমা-

পদগুলিতে আবেদনের ক্ষেত্রে আবেদনকারীর বয়স নূন্যতম 18 বছর হতে হবে।

বেতনক্রম-

প্রাথমিকভাবে পদ অনুযায়ী মাসিক বেতন ভিন্ন ভিন্ন হলেও প্রার্থী আনুমানিক 15 থেকে 20 হাজার টাকার মধ্যে বেতন পাবেন।

আবেদন পদ্ধতি-

www.bandhanbank.com এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে এপ্লাই নাও বাটনে ক্লিক করে প্রিফারড ডিপার্টমেন্ট বাটনে ক্লিক করতে হবে। অতঃপর যে পদে আবেদন করতে চান সেখানে প্রেফারড লোকেশন এ ক্লিক করে নির্দিষ্ট স্থানের নাম এবং আপনি কি চাকরি করতে চান সেই ব্যাপারে তথ্য দিতে হবে। তারপর কন্টিনিউ বাটনে ক্লিক করে আপনার নাম, ঠিকানা, বসবাসের শহর, পিনকোড, শিক্ষাগত যোগ্যতা, পরীক্ষায় পাশ করার সাল সহ সমস্ত তথ্য এবং সিভি আপলোড করতে হবে। অতঃপর কন্টিনিউ বাটনে ক্লিক করে আপনার একটি বৈধ মোবাইল নাম্বার এবং ইমেইল আইডি দিয়ে রেজিস্টার করতে হবে। উপরোক্ত পদ্ধতি অবলম্বন করে আপনি যে কোন সময় বন্ধন ব্যাংকে চাকরির জন্য আবেদন করতে পারবেন।

Tags

Related Articles

Close