টেক নিউজনিউজ

মাত্র ৪০ হাজার টাকায় বাড়ি নিয়ে আসুন নজরকাড়া বাইক! এই পুজোয় হতে পারে আপনার সঙ্গী

সাধ থাকলেও কুলোচ্ছে না সাধ্যে? চিন্তা কিসের আজ আমরা আমাদের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের জন্য নিয়ে এসেছি কম বাজেটে অত্যাধুনিক ফিচারসযুক্ত কিছু দু-পেয়ে জানের হদিশ। হ্যাঁ ঠিকই শুনছেন! মাত্র 40 হাজার টাকার বাজেটেই পেয়েযাবেন দুর্দান্ত সব বাইক। আসুন জেনে নেওয়া যাক!

1)লো বাজেটের মধ্যে দুর্দান্ত ফিচারস যুক্ত এবং দৈনন্দিন ব্যবহারের উপযুক্ত ও লো মেইনটেনেন্স এর বাইক হলো “বাজাজ প্লাটিনা”। 4 স্পিড গিয়ার বক্স এবং 200 মিলিমিটার গ্রাউন্ড ক্লিয়ারেন্সযুক্ত এই বাইকটি 100 থেকে 90 কিলোমিটার প্রতি লিটার মাইলেজ দিতে থাকে। এছাড়াও বাইকটিতে রয়েছে ইলেকট্রিক স্টার্টার।

2)ফোর স্পিডগিয়ারবক্স,130 মিলিমিটার রিয়ার ড্রাম ব্রেক,ইলেকট্রনিক্স স্টার্টার,নতুন গ্রাফিক্স,মাল্টি প্লেট ওয়েট ক্লাচ সিস্টেমযুক্ত 73 কিলোমিটার প্রতি লিটার মাইলেজ এর এই “হিরো এইচএফ ডিলাক্স” বাইক অন্যতম বাজেট সেগমেন্টের বাইক।

3)116 কেজি ওজনের এই বাইকের সামনের চাকায় রয়েছে 130 মিলিমিটার এবং পেছনের চাকায় রয়েছে 110 মিলিমিটার ড্রাম ব্রেক। বাইকটির মাইলেজ 90 কিলোমিটার প্রতি লিটার। 10.5 লিটার ফুয়েল ট্যাংক যুক্ত “বাজাজ সিটি 110” বাইকটি সাধ্যের মধ্যে চলে আসবে অনেক মধ্যবিত্ত বাঙালির

4)60 কিলোমিটার প্রতি লিটার মাইলেজযুক্ত এই গিয়ারলেস বাইকটির সামনে ও পেছনের চাকায় রয়েছে 110 মিলিমিটার ড্রাম ব্রেক। দামেও কম এবং স্টাইলেও দারুন “টিভিএস এক্সএল হেভিডিউটি” বাইকটি বাজেট সেগমেন্টের অন্যতম জনপ্রিয় বাইক।

5)মাত্র 80 কেজি ওজনের 61 কিলোমিটার প্রতি লিটার মাইলেজযুক্ত টিভিএস এক্সএল কম্ফর্ট বাইকে রয়েছে লাগেজ সাপোর্ট এবং লো মেইনটেনেন্স যুক্ত বাইকিং সিস্টেম!

Related Articles