আন্তর্জাতিকখেলানিউজ

ব্রিসবেনে হোটেলের বাথরুম পরিষ্কার করতে হল ভারতীয় ক্রিকেটারদের, হস্তক্ষেপ সৌরভের

Advertisement
Advertisement

ক্রিকেট অস্ট্রেলিয়া ও বিসিসিআই-এর মধ্যে টানাপোড়েন চলছিল কোভিড প্রোটোকল শিথিল করা নিয়ে। কলঙ্কিত হয়েছে ক্রিকেট সিডনিতে দর্শকদের বর্ণবিদ্বেষী মন্তব্যে। এবার ভারতীয় ক্রিকেট দলের সঙ্গে ‘অসহযোগিতার’ অভিযোগ উঠল ব্রিসবেনে চতুর্থ টেস্ট খেলতে গিয়ে, ক্রিকেট অস্ট্রেলিয়ার বিরুদ্ধে। এবার ভারতীয় ক্রিকেট দলকে নাকি ব্রিসবেনে নিম্নমানের হোটেলে রাখা হয়েছে কোভিড প্রোটোকল নিয়ে টানাপোড়েনের পর। বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি, সচিব জয় শাহ সমস্যা মেটাতে আসরে নেমেছেন।

টিম ইন্ডিয়া মঙ্গলবারই ব্রিসবেনে পৌঁছে যায়। সেখানে যে হোটেলে রাহানেদের রাখা হয়েছে সেখানে রুম সার্ভিসের সুবিধা নেই। বিছানা থেকে বাথরুম পর্যন্ত নিজেদের সাফাই করতে হচ্ছে। ভারতীয় দল ছাড়া হোটেলে আর কেউ নেই, তবুও ব্যবহার করতে দেওয়া হচ্ছে না জিম, সুইমিং পুল।

কাছের ভারতীয় রেস্তোরাঁ থেকে খাবার এনে দেওয়া হচ্ছে রাহানেদের, কারণ হোটেলের সমস্ত ক্যাফে, রেস্তোরাঁ বন্ধ। ভারতীয় দলের তরফে অভিযোগ করা হয় এমন নিম্নমানের হোটেল নিয়ে। এরপরেই বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি এবং সচিব জয় শাহ হস্তক্ষেপ করেন রাহানেদের এমন অভিযোগ পাওয়ার পরে। ব্রিসবেনে ভারতীয় দলের হোটেলের সমস্যা দ্রুত মিটিয়ে ফেলা হচ্ছে বলে ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে সৌরভ-জয় শাহদের আশ্বস্ত করা হয়েছে।

পরিস্থিতি বদলে যায় এরপর। হাউস কিপিং সার্ভিস চালু হয় ভারতীয় ক্রিকেটারদের জন্য। লিফট-জিম ব্যবহার করতে পারবেন রাহানেরা। এখন একটাই স্বস্তি যে ক্রিকেটাররা নিজেদের মতো মেলামেশা করতে পারবেন ব্রিসবেনে টিম হোটেলে।

Related Articles