অফবিটনিউজ

স্কুলের সামান্য রাঁধুনি থেকে কোটিপতি হয়ে গেল গরিব মহিলা

কখনো পরিস্থিতি মানুষকে স্বপ্নপূরনে বাধা দেই হয়তো নিজের প্রতিভা অনুযায়ী প্রতিষ্ঠিত হওয়া যায় না কিন্তু সেখানেই গল্পের সমাপ্তি ঘটেনা দক্ষতা যদি থাকে তা একদিন ঠিক সকলের সামনে প্রকাশিত হয়।

দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে শুরু হয়েছে কোন বানেগা ক্রোড়পতি। প্রতিবারের মতো এবারও হোস্ট অমিতাভ বচ্চন। কৌন বানেগা ক্রোড়পতি কেবল এক টাকা জেতার খেলা নয় দেশের বিভিন্ন প্রত্যন্ত স্থান উঠে আসা মানুষদের পরিশ্রম, লড়াই এর কথাও। নিজের দক্ষতা বুদ্ধির জোরে ঘুরে দাঁড়ানোর কথা আর এমনই একজন ব্যক্তি হলেন ববিতা, নিজের দক্ষতায় যিনি স্বপ্নপূরন করলেন।

একটি সরকারি স্কুলের রাঁধুনি তিনি ভালো খিচুড়ি রান্না করেন বলে স্কুলে সকলের প্রিয় তিনি, ভালোবেসে খিচুড়ি স্পেশালিস্ট বলে ডাকেন সবাই। তবে মাসে মাত্র দেড় হাজার টাকার বেতন। কষ্টেসৃষ্টে চলে তার সংসার। নিজের ফোন পর্যন্ত নেই, পরিবারের একটাই ফোন। কিন্তু নিজের দক্ষতায় তিনি এক রাতেই হয়ে গেলেন কোটিপতি।

এই অনুষ্ঠানে প্রথম প্রতিযোগী হিসেবে এক কোটি টাকা জিতে নিয়েছিলেন বিহারের সনোজ রাজ। এবার আবার প্রশ্নের উত্তর দিয়ে এক কোটি টাকা জিতে নিলেন ববিতা তাডে। শুধুই খেলা নয় তার জীবনের সংগ্রামের গল্প উঠে এসেছে, তার কাজ নিয়ে নানান প্রশ্ন করেছেন বিগবি আর সেইসব লড়াইয়ের কাহিনী সত্যি অনুপ্রেরণা দেবে দর্শকদের। ববিতা যখন জানিয়েছেন তার কোন ফোন নেই শো এর মধ্যে অমিতাভ বচ্চন তার হাতে একটি ফোন তুলে দেন। এরই কিছু ঝলক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার দেখে নিন। পুরো এপিসোড টি দেখতে চাইলে আগামী বুধ ও বৃহস্পতিবার রাত নটায় সনি টিভিতে চোখ রাখুন।

Tags

Related Articles

Close