আন্তর্জাতিকখেলানিউজ

নিজের ‘বোন’কে বিয়ে করছেন বাবর আজম! তাঁর বিরুদ্ধে রয়েছে যৌন নির্যাতনের অভিযোগ

পাকিস্তানের অধিনায়ক তথা বিশ্বের নাম্বার ওয়ান ওয়ানডে ব্যাটসম্যান বাবর আজম (Babar Azam) আবারো উঠে এলেন শিরোনামের পাতায়। বিয়ে করতে চলেছেন পাকিস্তানের স্টার ক্রিকেটার। জানা যাচ্ছে বাইরে নয় বরং নিজের পরিবারের ভেতরে আজাম পেয়ে গিয়েছেন নিজের জীবন সঙ্গিনী। লাহোরের (Lahore) বাসিন্দা নিজের খুড়তুতো বোনকেই বিয়ে করতে চলেছেন আজাম। দুই পরিবারের সম্মতিতে আগামী বছরই হতে চলেছে আজাম এবং তার কাকার মেয়ের নিকাহ। পাকিস্তানের একটি বড় সংবাদমাধ্যম আজাম এবং তার কাকার মেয়ের বিয়ের এই তথ্যটিকে প্রকাশ করেছে।

বারবারই আজমের নাম উঠে এসেছে বিভিন্ন বিতর্কে, কিছুদিন আগে এক তরুণী পাকিস্তানের এই তারকা ক্রিকেটারের বিরুদ্ধে ভয়ংকর সব অভিযোগ আনেন, আজামের বিরুদ্ধে তরুণী যৌন নির্যাতনের অভিযোগ এনে দাবি করেন ১০ বছর ধরে তার সাথে সম্পর্কে ছিলেন আজাম, তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিক নির্যাতন করেছে পাকিস্তানের অধিনায়ক। এমনকি সেই সময় অন্তঃসত্ত্বা হয়ে গিয়েছিলেন তরুণী।

তরুনীর দাবি তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর লোক জানাজানির ভয়ে তরুণীকে মারধর করেন আজাম, এমনকি তাকে খুন করারও হুমকি দেন। ওই তরুণী এও জানান তিনি এবং আজাম এক এলাকাতেই থাকতেন, ছোটবেলার বন্ধু তারা একই স্কুলে পড়াশোনা করেছেন। সাজ সাদিক (saj Sadiq) নামের এক পাক সাংবাদিক খবরটি টুইট করেছিলেন।

পাক তারকা ক্রিকেটার বাবর আজম এবার বিয়েটা সেরে ফেলুক তা চাইছেন তাঁর দলের সতীর্থরাও, পাক দলের ভেতরেও এই মুহূর্তে যে বাবর আজমের বিয়ে নিয়ে কানাঘুষা চলছে তা স্পষ্ট হয়েছে পাকিস্তানের আরো এক তারকা ক্রিকেটার আজহার আলীর (Azhar Ali) বক্তব্য শুনে। এদিন আজহার অনুরাগীদের সঙ্গে প্রশ্ন উত্তর দেওয়ার সময় কোন এক নেটিজেন আজহারকে বাবর এর বিয়ের বিষয়ে প্রশ্ন করলে, আজহার বলেন এবার বাবরের বিয়ে করে নেওয়া উচিত।

Tags

Related Articles

Close