দেশনিউজরাজনীতি

‘জয় শ্রী রাম’, একুশে ভোটের আগেই রাম প্রাপ্তি BJP-র

ভোটের রণক্ষেত্রেও ভারতীয় জনতা পার্টি নিয়ে আসলেন শ্রী রামচন্দ্র কে, জানা যাচ্ছে এবার ভোটের প্রচারেও শ্রী রাম কে দিয়েই করবেন বিজেপি এমনটাই খবর, তবে ভগবানকে স্বয়ং মর্তে না নিয়ে আসতে পারলেও, পর্দার রাম কে দিয়েই হবে প্রচার। জানা যাচ্ছে টেলিভিশনের রাম অর্থাৎ অরুণ গোভিল নির্বাচনের আগে বিজেপির হয়ে প্রচারে নামবেন।

নব্বইয়ের দশকের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক রামানন্দ সাগরের রামায়ণ মানুষের মনে জাগিয়েছিল ভক্তিরশ, সেই সময় ওই সিরিয়াল এতটাই জনপ্রিয়তা ছিল যে মানুষ অরুণ গোভিলকেই সত্যিকারের রাম ভাবতে শুরু করেছিল। বর্তমান সময়ে অনেক আরও সিরিয়াল তৈরি হয়েছে রামায়ণের ওপর, তবে অরুণ গোভিল অভিনীত রামায়ণ কে কেউ টেক্কা দিতে পারেনি। আর সেই আবেগ কেই কাজে লাগিয়ে এবার পর্দার রামকে ভোট মঞ্চে দাড় করাতে চলেছে বিজেপি।

বিজেপি সূত্র থেকে খবর বাংলার অন্ততপক্ষে ১০০ টি সভায় হাজির থাকবেন অরুণ গোভিল। অরুণ গোভিল বিজেপিতে যোগ দিয়ে জানান রাজনৈতিক দিকে কোন আগ্রহ ছিল না তাঁর। তবে বর্তমানে দেশের রাজনৈতিক পরিস্থিতি অনেকটাই পরিবর্তন হয়েছে, এখন সমাজের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্তরের মানুষ রাজনীতিতে যোগদান করছেন সেই কারণে অরুণ গোভিল বললেন তারও রাজনীতির দিকে বিশ্বাস জন্মেছে, তিনি এ দিন জানান তাকে দল যা দায়িত্ব দেবে তিনি তা যথার্থভাবে পালন করার চেষ্টা করবেন।

অরুণ গোভিল এর জন্ম উত্তরপ্রদেশের মেরাটে পড়াশোনা করেছেন শাহজাহানপুর কলেজে এবং তারপর মেরাট ইউনিভার্সিটি থেকে ইঞ্জিনিয়ারিং করেন। রামায়ণ দিয়েই তার পর্দায় প্রদেশ, প্রথমে অবশ্য তিনি অডিশন দিয়ে সিলেক্টেড হননি রোলের জন্য, তবে পরে নির্মাতারা তাকে নিজে থেকে ডেকে পাঠান। অরুণ গোভিলের মুখে বহুবার শুনতে পাওয়া গেছে রামের চরিত্রের কারণে তিনি খুব বেশি কাজ পাননি সিনেমা জগতে, কারণ মানুষ তাকে ভগবান রূপে দেখত, তাই অন্য কোন রূপে স্বীকার করতে পারেনি, এখন দেখার রাজনৈতিক ক্ষেত্রে তিনি কতটা প্রভাব ফেলতে পারেন নিজের পর্দার চরিত্রের।

Tags

Related Articles

Close