টেক নিউজনিউজ

মাত্র ৯ টাকায় এক মাস আনলিমিটেড কল ও ডেটা! আকর্ষণীয় অফার নিয়ে হাজির Airtel

টেলিকম কোম্পানীগুলির মধ্যে অন্যতম জিও কোম্পানির সঙ্গে তুমুল সংঘর্ষ হয়েছে এয়ারটেল ও ভোডাফোন এর মত সংস্থাগুলির। তবে বারবার জিওর দুর্দান্ত অফারের সামনে ফিকে হয়ে পড়ে বাকি টেলিকম সংস্থার অফারগুলি। তবুও সুদীর্ঘ সময় করে ধরে সু পরিষেবা দেওয়ার কারণে এয়ারটেলের ব্যবহারকারীর সংখ্যা নেহাত কম নয়। তবে এবার জিওকে টেক্কা দিতে এয়ারটেল নিয়ে এসেছে এক দুর্দান্ত অফার। যা দেখে মাথায় হাত জিও কোম্পানির।

সম্প্রতি এয়ারটেল টেলিকম সংস্থার পক্ষ থেকে একটি নয়া রিচার্জ প্ল্যান অফার নিয়ে আসা হয়েছে যার মাধ্যমে অতি সস্তায় আপনি করতে পারবেন আপনার রিচার্জ। এই নয়া প্লানে মাত্র 9 টাকায় মিলবে আনলিমিটেড কল ও ডেটা। এয়ারটেলের নতুন প্ল্যান যে অন্যান্য টেলিকম সংস্থাগুলির দিকে ভালোভাবে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছে তা বলতে আর বাকি রাখেনা।

এয়ারটেলের এই অফারটিতে আপনি মাত্র 9 টাকায় করতে পারবেন রিচার্জ। 9 টাকা রিচার্জের বদলে আপনি পাবেন আনলিমিটেড কল, এসএমএস এবং প্রতিদিন 2gb করে ডেটা 28 দিনের জন্য। তবে এই অফারটি পেতে, রয়েছে একটি ট্রিক। চলুন তবে জেনে নিই কিভাবে পেতে পারবেন এই অফার।

এয়ারটেলের অফার টি হল লাকি ড্র অফার। এই লাকি ড্র অফারের মধ্যে আপনার নম্বরটি আছে কিনা তা জানতে গেলে আপনাকে প্রথমে এয়ারটেল থ্যাংকস অ্যাপ টি ডাউনলোড করতে হবে। সেখানে লাকি ড্র’টিতে বিজয়ী হলে এয়ারটেলের পক্ষ থেকে আপনাকে দেওয়া হবে একটি কোড। এই কোডের মাধ্যমে আপনি এই অফারটির সুবিধা পেতে পারবেন। এছাড়াও এয়ারটেলের ওয়েবসাইটে গিয়ে এই অফার সম্বন্ধিত নানা তথ্য চেক করতে পারবেন।

Related Articles