দেশনিউজ

ফের মানবিক অক্ষয় কুমার, বন্যায় ক্ষতিগ্রস্ত অসমবাসীকে কোটি টাকার অর্থ সাহায্য

বলিউড তারকা অক্ষয় কুমারকে বহুবার দেখা গেছে অসহায় মানুষদের জন্য অর্থ সাহায্য করতে। বহু মানুষ তাকে অসহায়দের ভগবানও বলেন। চলতি বছরে এই ভয়াবহ করোনা পরিস্থিতিতে দেশের আর্থিক অবস্থা যখন সংকটে তখন ভারত সরকারের পাশে দাঁড়াতে দেখা গিয়েছিল অক্ষয় কুমারকে। এবার অসমের বন্যাকবলিত মানুষদের ত্রাণের জন্য আর্থিক সাহায্য করলেন অভিনেতা।

বিহার এবং উত্তর পূর্ব অসমে লাখ লাখ মানুষ বন্যায় বিপর্যস্ত। বিহারে প্রায় ৭৬ লক্ষ মানুষ বন্যার কবলে পড়েছে। অক্ষয় কুমার এই দুই রাজ্যের জন্যই সাহায্যের হাত বাড়িয়ে দিলেন। অসমে বন্যার ক্ষয়ক্ষতি এবং বন্যাকবলিত অসহায় মানুষদের সাহায্যের জন্য ১ কোটি টাকা দিয়েছেন। অভিনেতার এই মহানুভবের জন্য তাকে ধন্যবাদ জানিয়েছে অসমের মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনোওয়ালও।

গতকাল অসমের মুখ্যমন্ত্রী ট্যুইট করে লেখেন,‘ধন্যবাদ অক্ষয় কুমার অসম সরকারের বন্যা ত্রাণ তহবিলে ১ কোটি টাকা দান করার জন্য ৷ আপনি সবসময়েই দুঃসময়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন ৷ অসমের বন্ধু আপনি ৷ ঈশ্বর আপনার মঙ্গল করুক। আপনি আরও উন্নতির শিখরে পৌঁছন, সেই কামনাই করি ৷ একদিকে করোনা তার উপর আবার বন্যা দুই মিলিয়ে খুবই খারাপ অবস্থা অসমের৷ এই খারাপ পরিস্থিতিতে যে ভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অক্ষয় কুমার তার জন্য তাঁকে কুর্নিশ জানাতেই হয়।’

অক্ষয় কুমার যে একজন ভারতের ধনী সেলিব্রেটিদের মধ্যে অন্যতম সেই বিষয়ে কারো সন্দেহ নেই। এছাড়া গোটা বিশ্বে সবথেকে বেশি আয় করা সেলিব্রেটিদের মধ্যে ৩৩ নম্বরে রয়েছে ভারতের এই তারকার নাম, ফোর্বসের প্রকাশ করা তথ্য অনুযায়ী এমনটাই জানা গিয়েছে। এই সংস্থার তথ্য অনুযায়ী, গত বছর ৪৪৪ কোটি টাকা আয় করেছিলেন অক্ষয় কুমার। শুধু অসম নয় দেশে যখনই কোনো খারাপ পরিস্থিতি তৈরি হয় তখন অক্ষয় কুমারকে দেখা যায় সবার আগে পাশে এসে দাঁড়াতে। এর আগে পুলওয়ামা জঙ্গি হামলায় শহিদদের পরিবারের পাশে দাঁড়ানোর জন্য ‘ভারত কী বীর’ অ্যাপের দ্বারা ৫ কোটি অর্থসাহায্য করেছিলেন অক্ষয় কুমার।

Tags

Related Articles

Close