নিউজবিনোদন
Trending

ডন দাউদ ইব্রাহিমের সঙ্গে বলিউডের এইসব তারকাদের যোগ! ভাইরাল ছবিতে উত্তাল সোশ্যাল মিডিয়া

ফের সোশ্যাল মিডিয়া উত্তাল এক ছবি ঘিরে। সুশান্ত সিং রাজপুত মৃত্যুর পর ইতিমধ্যেই অভিনেতার সঠিক তদন্তের দাবি চেয়ে ‘Sushant Justice’ নামে ফেসবুকে একটি পেজ ক্রিয়েট করা হয়েছে। আর এবার সেই পেজ থেকে পোস্ট করা একটি ছবিতে ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়, কিন্তু এমন কি আছে সেই ছবিতে?

বলিউড হার্টথ্রব সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের তাবড় তাবড় সেলেবদের দিকে আঙ্গুল উঠেছিল স্বজনপোষণের। ইতিমধ্যেই সুশান্তের মৃত্যুর আসল কারণ জানতে চায় অনুরাগীরা। আর এরই মাঝে এবার ‘Sushant Justice’ নামে ফেসবুকে একটি পেজ থেকে পোস্ট করা ছবি নিয়ে উঠেছে বিতর্কের ঝড়। নিশ্চয়ই জানতে ইচ্ছা করছে সেই ছবিতে কি আছে?

ওই পেজ থেকে পোস্ট করা এক অস্পষ্ট ছবিতে লক্ষ্য করা যাচ্ছে অভিনেত্রী দীপিকা পাডুকোন, অভিনেতা রণবীর সিং এবং সুশান্তের বন্ধু ওরফে চিত্র পরিচালক সন্দীপ সিং ছাড়াও দুজন লোককে। ওই যে দুজনের মুখ আবছা।তবে, তাদের মধ্যে একজন অভিনেতা মহেশ শেঠী এবং অন্যজন আন্ডারওয়ার্ল্ডের ডনদাউদ ইব্রাহিম এমনটাই দাবি নেটিজেনদের। সেখানে দেখা যাচ্ছে একটি টেবিলকে ঘিরে তারা সকলেই বসে রয়েছেন আর টেবিলে সাজানো নানান রকমের খাদ্যদ্রব্য।

‘Sushant Justice ‘ নামে ওই ফেসবুক পেজ থেকে ছবিটি পোস্ট করে ক্যাপশনে লেখা হয়েছে, ‘দেখুন বন্ধুরা রণবীর,দীপিকা, সন্দীপ আর মহেশ শেঠী যদি আমি ভুল না হই, রয়েছেন দাউদের সঙ্গে’। আর এই ছবি দেখা মাত্রই ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। অনেকের মনেই তৈরি হয়েছে ভিন্ন প্রশ্ন। তবে, এরই মাঝে এই বিষয়টি খোলসা করলো একটি জনপ্রিয় সংবাদ মাধ্যমের ‘এন্টি ফেক নিউজ ওয়ার রুম’। তারা দাবি করেছে সেখানে উপস্থিত ব্যক্তিদের মধ্যে মহেশ শেঠী উপস্থিত নেই অন্যদিকে আন্ডারওয়ার্ল্ডের মাফিয়া দাউদ ইব্রাহিমও সেখানে নেই। যাকে দাউদ ইব্রাহিম ভাবা হচ্ছে ব্যাক্তিটি প্রোডাকশন ডিজাইনার ওয়াসিক খান। তবে এই নিয়ে কোনও কিছু অফিশিয়ালি জানানো হয়নি তাই বিতর্ক থেকেই যাচ্ছে।

Tags

Related Articles

Close