নিউজবিনোদন

জনসমক্ষে হাত জোড় করে ক্ষমা চাইলেন সাংসদ অভিনেতা দেব! কারণ কি? দেখুন ভিডিও

তৃণমূলের তারকা প্রার্থীদের মধ্যে অন্যতম হলেন ঘাটালের সংসদ দীপক অধিকারী ওরফে সুপারস্টার দেব। বিধানসভা ভোটে দেবকে বিভিন্ন প্রার্থীদের হয়ে প্রচারে পথে নামতে দেখা গেছে। কখনও হুগলি, কখনও মেদিনীপুর, কখনও দক্ষিণ বা উত্তর চব্বিশ পরগণা। ইতিমধ্যে বেশ কিছু জায়গায় ভোট পর্ব শেষ তাই একেবারে শেষ দফার প্রচারে মরিয়া দলের সকল কর্মকর্তারা। রবিবার দেব এরও তিনটি প্রচারসভা করতে যাওয়ার কথা ছিল বর্ধমান। তবে শেষ মুহূর্ত্বে বাঁধা হয়ে দাঁড়ালো যান্ত্রিক গোলযোগ।

প্রচার সময় যাওয়ার জন্য সংসদ বেহালা ফ্লায়িং ক্লাবে পৌঁছান। তবে হেলিকপ্টারে উঠবার আগে দেব জানতে পারেন যান্ত্রিক গোলযোগ দেখা দিয়েছে উড়ানযানে। ফলে সময়ে জনসভায় পৌঁছানো কোনওভাবেই সম্ভবপর ছিল না। বাধ্য হয়ে তিনটি সভা বাতিল করেন দেব। যার ফলে যারপর নয় দুঃখিত দেব।এদিন বর্ধমানের পূর্বস্থলী উত্তর, বর্ধমান উত্তর ও গলসিতে সভা করার কথা ছিল দেব-এর।

এরপর দেব নিজের সমস্যার কথা জানতে বেহালা ফ্লায়িং ক্লাবে দাড়িয়েই হেলিকপ্টারের পাইলটকে সঙ্গে নিয়ে একটি ভিডিও তৈরি করেন সকল সাধারণ মানুষ এবং দলের কর্মী-সমর্থকদের উদ্দেশে। অনেকবার হাত জোড় করে ক্ষমাও চাইলেন সংসদ।

নিজের ফেসবুকে ভিডিয়ো পোস্ট করে দেব লেখেন, ‘আমার আজ পূর্ব বর্ধমানের পূর্বস্থলী উত্তর, বর্ধমান উত্তর ও গোলসি এই তিনটি বিধানসভায় জনসভা ছিল। তবে হেলিকপ্টারের যান্ত্রিক গোলযোগের জন্য সেখানে আমি পৌঁছতে পারিনি। যদি আমি সড়কপথেও যাওয়ার চেষ্টা করতাম সেই ক্ষেত্রেও নির্দিষ্ট সময়ের মধ্যে পৌঁছানো সম্ভব হতো না। এরপর দেব নিজের সভায় উপস্থিত থাকা সমস্ত জনতার উদ্দেশ্যে ক্ষমা চেয়ে বলেন সভাস্থলে পৌঁছাতে না পারার জন্য এবং এই ঘটনাটির জন্য আমার দলীয় কর্মী এবং প্রার্থীদের কোনো দোষ নেই। আমি সকলের হয়ে আবারো ক্ষমা চেয়ে নিচ্ছি। এর পর দেব আশ্বস্ত করে বলেন আগামী মঙ্গলবারের মধ্যেই এই তিনটি পূর্ব নির্ধারিত সভায় তিনি অবশ্যই হাজির হবেন।

Tags

Related Articles

Close