দেশনিউজ

জম্মু ও কাশ্মীরে সেনা-জঙ্গি গুলির লড়াই, সেনার হাতে খতম ৪ জঙ্গি

হাইওয়ের উপর এক টোল প্লাজার সামনে এই গোলাগুলি চলেছে বলে জানা গিয়েছে।

ফের উত্তপ্ত জম্মু-কাশ্মীর। বৃহস্পতিবার ভোর ৫টা নাগাদ জম্মুর নাগরোটা জেলায় নিরাপত্তা বাহিনী ও জঙ্গিদের মধ্যে শুরু হয় গোলাগুলি। হাইওয়ের উপর এক টোল প্লাজার সামনে এই গোলাগুলি চলেছে বলে জানা গিয়েছে। এই গুলির লড়াইয়ে নিহত হয়েছে ৪ জঙ্গি। জানা গিয়েছে, জঙ্গিরা বাসে করে জম্মু থেকে কাশ্মীরের দিকে যাচ্ছিল। টোলের কাছে আসার পরেই নিরাপত্তা বাহিনীর সন্দেহ হওয়ায় বাস থামানো হয়। আর সেখানেই সংঘর্ষ শুরু হয়ে যায়।

সঙ্গে সঙ্গেই উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। শুরু হয়ে যায় গুলি-বৃষ্টি। বর্তমানে জম্মু-শ্রীনগর জাতীয় সড়ক বন্ধ রাখা হয়েছে। ইতিমধ্যেই ওই এলাকায় শুরু হয়েছে তল্লাশি। তবে এই ঘটনায় আহত হয়েছেন দুই সেনা। তাদের অবস্থা এখন স্থিতিশীল। আজ সকালেই শুধু নয়, গত বেশ কয়েকদিন ধরেই উত্তপ্ত রয়েছে জম্মু-কাশ্মীরের একাধিক এলাকা।

এদিকে বুধবার বিকেলে পুলওয়ামায় নিরাপত্তা বাহিনীর উপরে গ্রেনেড হামলা চালায় জঙ্গিরা। জানা গিয়েছে, চক কাকাপোরায় সিআরপিএফের ৪১ নম্বর ব্যাটেলিয়নের বাঙ্কার লক্ষ্য করেই ছোঁড়া হয়েছিল গ্রেনেডটি। কিন্তু লক্ষ্যভ্রষ্ট হওয়ায় ব্যস্ত রাস্তায় সাধারণ মানুষের উপরে গিয়ে পড়ে সেই গ্রেনেড। এরফলে কমপক্ষে ১২ জন স্থানীয় মানুষ গুরুতর আহত হয়েছেন। বর্তমানে তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Tags

Related Articles

Close