অফবিটনিউজভাইরাল ভিডিও

মহিলার পেট থেকে বেরোল ৪ ফুট লম্বা সাপ, নেট দুনিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

পৃথিবীর মধ্যে মানুষের সাথে এমন অদ্ভুত সব যেসব ঘটনা ঘটে যা শুনলে অবাক হতে হয় আবার কখনো ভয়ে শিউড়ে ওঠার জোগাড় হয়। আর এইসব ঘটনা রহস্য মাঝে মাঝে থেকে যায় অমীমাংসিত। সোশ্যাল মিডিয়ার দৌলতে এরকম অনেক অদ্ভুত ঘটনার সাক্ষী হতে পারি। এরকম এক ঘটনা কথা তুলে ধরা হলো।

সম্প্রতি রাশিয়ার একটি 30 সেকেন্ডের ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওটি দুবাইয়ের এক সংবাদপত্র “আল বাগান নিউজ” এর ট্যুইটার পেজে আপলোড করা হয়েছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে এক নারীর মুখে কালো পাইপ এর মত একটি চিকিৎসা যন্ত্র প্রবেশ করানো হয়েছে। এরপর সেটিকে যখন টেনে বের করে আনা হয় তখন যন্ত্রটির আগায় দেখা যাচ্ছে একটি প্রায় 4 ফুটের সাপ আটকে আছে। এই পুরো ঘটনাটি দেখে সেখানে নার্স ডাক্তারাও হতভম্ব হয়ে যান।

স্থানীয় সংবাদমাধ্যম এর সূত্র থেকে জানা গেছে কাস্পিয়ান সাগরের পাশে দাগেস্তান এলাকায় এক গ্রামের বাসিন্দা ওই নারী। ঘুমিয়ে থাকা অবস্থায় কোনভাবে তার মুখ দিয়ে সাপটি ঢুকে যায়। এরপর তিনি অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে একাধিক পরীক্ষার পর দেখা যায় তার পেটে কিছু আছে।

প্রথমে চিকিৎসকরা বুঝতে পারেনি বস্তুটি কখনো সাপ হতে পারে। এরপর অজ্ঞান করে যন্ত্র ঢুকিয়ে মুখ থেকে টেনে বার করলে দেখা যায় এটি একটি সাপ। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি ভাইরাল হতেই চর্চার তুঙ্গে উঠেছে। এমনটাও যে হতে পারে তা সকলের কাছে অবিশ্বাস্য।

Tags

Related Articles

Close