আন্তর্জাতিকনিউজ

১০৭ জন যাত্রী নিয়ে ধ্বংস পাকিস্তানি বিমান! রইলো সেই মর্মান্তিক ভিডিও

Advertisement
Advertisement

একের পর এক বিপর্যয় পৃথিবীজুড়ে। প্রথমে করোনাভাইরাস তারপর মড়ার ওপর খাড়ার ঘায়ের মতো আমফান আর তারই মধ্যে পাকিস্তানে করাচিতে ঘটে গেল ভয়াবহ দুর্ঘটনা। এক যাত্রীবাহী বিমান ভেঙে পড়ল জনবহুল এলাকাতে ল্যান্ড করার একটু আগেই বিমানবন্দরের কাছে জনবহুল এলাকা মডেল কলোনিতে হুরমুরিয়ে ভেঙে পড়ল। পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইনসের PK8303 বিমানটি।

সূত্রে খবর শুক্রবার সকালে 107 জন যাত্রী ও ক্রিউ নিয়ে লাহোর থেকে করাচি যাচ্ছিল এই বিমানটি। অবতরণের ঠিক আগে দুর্ঘটনা ঘটে।প্রত্যক্ষদর্শীদের মতে অবতরণের দু’তিনবার চেষ্টার পরে ভেঙে পড়ে বিমানটি। বিমান কর্মীসহ বিমানটিতে 100 জনের বেশি মানুষের মৃত্যু হয়েছে । ভেঙে পড়ার সাথে সাথেই আশেপাশের মানুষ নেমে পড়ে উদ্ধারকার্যে। তারপর বিপর্যয় মোকাবিলা দল এসে উদ্ধার কার্য শুরু করে। বিমানটি জনবহুল এলাকায় ভেঙে পড়েছে তাই বহু ঘরবাড়ি ভেঙে গেছে মৃত্যু হয়েছে বহু জনের ষ, আহতরা হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন।

একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে বিমানটি এলাকায় পড়ার সঙ্গে সঙ্গে কালো ধোঁয়া চারিদিকে ছড়িয়ে যায় যা সত্যিই ভয়ে শিউরে ওঠার মতো ঘটনা। প্রসঙ্গত উদ্ধারকার্যে সাহায্যে পাকিস্তানি সেনার কুইক রিঅ্যাকশন ফোর্স ও পাকিস্তান রেঞ্জার্সের সিন্ধ বিভাগের জওয়ানরা ঘটনাস্থলে পৌছেছেন। সংবাদমাধ্যম পিটিআই এর রিপোর্ট অনুযায়ী করাচির সমস্ত হাসপাতলে আপদকালীন প্রস্তুতির নির্দেশ দিয়েছে স্বাস্থ্য ও জনকল্যাণ দপ্তর।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles