নিউজবিনোদন

সুশান্তের মৃত্যুকান্ডে পুলিশের নজরে বিখ্যাত পরিচালক সঞ্জয় লীলা বনশালি!

Advertisement
Advertisement

অনুরাগীদের কাঁদিয়ে চির নিদ্রায় ডুব দিয়েছেন বলিউডের হার্টথ্রব সুশান্ত সিং রাজপুত। কিছুদিন আগে মাত্র ৩৪ বছর বয়সে মুম্বইয়ের বান্দ্রা এলাকায় নিজের ফ্ল্যাটে আত্মঘাতী হন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। আর এবার সুশান্ত সিং রাজপুত মৃত্যুকাণ্ডে পরিচালক ও প্রযোজক সঞ্জয় লীলা বনশালিকে তলব পুলিশ। আগামী সোমবার সঞ্জয় লীলা বনশালির বয়ান রেকর্ড করবে মুম্বই পুলিশ।

অভিনেতাসুশান্তের মৃত্যু অনেকের কাছেই অনেকগুলো প্রশ্ন ছুড়ে দিয়ে গিয়েছে। হঠাৎই আত্মহত্যা কেন করলেন অভিনেতা! কি কারন তার আত্মহত্যার! সুশান্ত সিং রাজপুতের মৃত্যু ঘিরে তৈরী হয়েছে বহু প্রশ্ন। তবে মৃত্যুর জট খুলতে ময়দানে নেমেছে মুম্বই পুলিশ।তদন্তে নেমে পুলিশ এক এক করে অনেক অভিনেতা এবং ফিল্ম জগতের সঙ্গে জড়িত মানুষদের জিজ্ঞাসাবাদ করেছে৷ আর এবার পালা পরিচালক ও প্রযোজক সঞ্জয় লীলা বনশালির।আগামী ৬ জুলাই জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছেন তদন্তকারী অফিসাররা ৷ তাঁর বয়ান রেকর্ড করা হবে বলেই খবর।

সূত্রের খবর সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় এখনও পর্যন্ত ২৮ জনের বয়ান রেকর্ড করেছে মুম্বই পুলিশ।সুশান্তের পরিবার বন্ধু-বান্ধব ও কাজের সূত্রে যুক্ত কয়েকজন ছাড়াও বয়ান রেকর্ড করা হয়েছে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী ও তার ভাই সৌভিক চক্রবর্তীরও। প্রসঙ্গত, ১৪ জুন নিজের ফ্ল্যাটেই আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। সুশান্তের বান্দ্রার ফ্ল্যাট থেকে ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। কিন্তু কেন সেই প্রশ্নের উত্তর তা এখনও অধরা। প্রাথমিক তদন্তে উঠে এসেছে মানসিক অবসাদে ভুগছিলেন অভিনেতা। চলছিল চিকিৎসা ও।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles