নিউজরাজ্য

টানা ৪৯ দিন লকডাউন বাংলা! কি জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়?

Advertisement
Advertisement

নবান্নে সাংবাদিক বৈঠকের পর রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন যে লকডাউন হতে পারে টানা ৪৯ দিন। বিশেষজ্ঞরা বলছেন, করোনার জেরে দেশে যে ভয়াবহ পরিস্থিতি তৈরি হয়েছে তার থেকে মুক্তি পেতে টানা ৪৯ দিন লকডাউন চললে ভালো ফল পাওয়া যাবে। তবে এটা তার মত নয়। রাজ্যে এতদিন লকডাউন হলে সকলেরই সমস্যা হবে। করোনা মোকাবিলায় এদিন তিনটি টাস্কফোর্স গঠন করেছেন মুখ্যমন্ত্রী।

একটি টাস্কফোর্স অর্থসচিবের নেতৃত্বে অর্থনৈতিক বিষয়টি দেখবে। আর একটি টাস্কফোর্স মুখ্যসচিবের নেতৃত্বে টাস্কফোর্স রেস্ট্রিকশান এন্ড রিলাক্সেশনের কাজ করবে। আর একটি টাস্কফোর্স স্বরাষ্ট্রসচিবের নেতৃত্বে এনফোর্সমেন্ট বিষয়টি দেখবে। একই সঙ্গে প্রধানমন্ত্রীর সাথে সর্বদল বৈঠকে কি বিষয়ে কথা হয়েছে সেই প্রসঙ্গে কিছু বলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

তিনি বলছেন যে সুদীপ বন্দ্যোপাধ্যায়ের কাছে তিনি শুনেছেন প্রধানমন্ত্রী জানিয়েছেন লকডাউন এখনই তোলা সম্ভব নয়। কেন্দ্র যতক্ষণ কিছু না বলছেন, ততক্ষন তাঁদের পক্ষ থেকে কিছু বলা ঠিক হবে না।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles