নিউজরাজ্য

গর্বিত গ্রামের ছেলে, সকলের সঙ্গে মধ্যাহ্নভোজে বিজেপি সাংসদ জগন্নাথ সরকার

Advertisement
Advertisement

নদীয়া :-এ এক অন্য চেহারা, সাদামাটা আর পাঁচজন সঙ্গে মিশে যাওয়া ভদ্রলোককে নদীয়ার আরবান্দি অঞ্চলের লোক জগন্নাথ দা বলে পরিচিত। অনেকের কাছেই মাস্টারমশাই। দীর্ঘদিন আরএসএস করার সুবাদে দলীয় সুদক্ষ নেতৃত্ব। গত লোকসভা নির্বাচনে রানাঘাট কেন্দ্রের সাংসদ জগন্নাথ সরকার। বিগত তিনদিন ধরে নিজেই কমিউনিটি কিচেন তৈরি করেছেন নিজের গ্রামে। প্রতিদিন প্রায় 4-5 হাজার মানুষের রান্না আর পাঁচজনের সাথেই সহযোগিতা করছেন একভাবে। এমনকি সেগুলো ভ্যানে করে অন্য গ্রামে পৌঁছে প্রান্তিক দেড় মধ্যাহ্নভোজের ব্যবস্থা করছেন স্বয়ং নিজে হাতে।

সাংসদ জগন্নাথ সরকার জানান, লকডাউন কে কেন্দ্র করে যে ভয়াবহ পরিস্থিতি তৈরি হয়েছে, এ দুঃসময় তাদের পাশে থাকবে কে? শাসক দল তারা নিজেরাই সবথেকে বেশি দুর্নীতির সাথে যুক্ত। সাধারণ মানুষ পাচ্ছেনা তাদের পর্যাপ্ত রেশন, পাচ্ছে না সরকারি সুবিধা, শুধুই লোকদেখানো প্রচার চলছে।

সাধারণ মানুষকে রীতিমত হয়রানি করছে রাজ্য সরকার সাধারণ মানুষ কোথায় যাবে। আমাদের কর্মীরা রাস্তায় খাদ্য সামগ্রী দিতে গেলে বাধা দেওয়া হচ্ছে কিন্তু কেন, এর প্রশ্নের উত্তর দিতে হবে সরকারকেই। তাই আমি আমার নিজের উদ্যোগে ও কর্মীদের সহযোগিতায় সাধারণ মানুষদের জন্য কিছু খাবারের আয়োজন করেছি। আমার এই খাদ্য অভিযান এখন চলবে, আগামী দিনেও কিভাবে তাদের আরো সহযোগিতা করা যায় তারও চিন্তা-ভাবনা চলছে। তবে খাবার দেওয়ার সময় আমি নিজে উপস্থিত থাকছি আর সোশ্যাল ডিস্ট্যান্স বজায় রাখার আবেদন করছি সাধারণ মানুষকে।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles