নিউজবিনোদনরাজ্য

করোনা মোকাবিলায় দুর্বার মহিলাদের পাশে পরমব্রত, বাড়িয়ে দিলেন সাহায্যের হাত

Advertisement
Advertisement

কিছু মানুষ আছে যাদের জীবন চলে দৈনিক পারিশ্রমিক কিন্তু করোনা আতঙ্কে লকডাউন এর ফলে সবই বন্ধ তারা না পাচ্ছেন খেতে না পাচ্ছেন হাত পাততে এদের অবস্থায় সবচেয়ে সংকটজনক কেউ কেউ আবার বাড়ি থেকে বিতাড়িত সন্তানসহ রাত কাটাচ্ছেন রাস্তার একটি বেঞ্চে ,নেই থাকার জায়গা, পর্যাপ্ত খাবার।

এর আগে একটি টুইট করেছিলেন স্বস্তিকা,যার বক্তব্য ছিল লকডাউন এর ফলে প্রচুর মানুষ অর্থ সকটে পড়েছেন।বাদ নেই যৌনকর্মীরাও। প্রধানমন্ত্রী অন্ধকার সময়ে মোমবাতি জ্বালিয়ে দেশবাসীকে ঐক্যবদ্ধ হওয়ার কথা বলছেন ।কিন্তু এই সমস্ত মানুষ তাদের খাবার, থাকার কোনো জায়গা পর্যন্ত নেই , পেটের জ্বালা নিয়ে তারা কিরে আলো জ্বালাবে?

এবার সেই দিন আনা দিন খাওয়া মানুষের পাশে দাঁড়িয়েছে পরমব্রত চট্টোপাধ্যায় দুর্বার মহিলা সমন্বয় সমিতির সঙ্গে হাত মিলিয়ে সোনাগাছি অঞ্চলের যৌন কর্মীদের হাতে তুলে দিলেন খাবার ও নিত্য প্রয়োজনীয় সামগ্রী। সেখানে কার্যত অনাহারে দিন কাটছিল প্রচুর মানুষের আর এই কারণে সোমবার দুর্বারের নির্মল মিত্র স্ট্রিটের অফিস থেকে দুঃস্থ যৌনকর্মীদের হাতের সাহায্য তুলে দিয়েছেন পরমব্রত ।তার এই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তিনি লিখেছেন সমাজের মানসিকতা এখনো বদলায়নি অচ্ছুত একঘরে করে দেওয়ার রীতি যে এখনো আছে তা উপলব্ধি করলাম।

তিনি সকলকে অনুরোধ করেছেন সামর্থ্য অনুযায়ী তাদের পাশে দাঁড়ানোর জন্য। তিনি তিনি নেটিজেনদের উদ্দেশ্যে বলেছেন সকলেই যদি এভাবে ক্ষুদ্র প্রচেষ্টা রাখি তাতে ক্ষতি নেই । প্রসঙ্গত শনিবার দুর্বার এর তরফে মুখ্যমন্ত্রীর কাছে সাহায্যের আবেদন জানিয়ে চিঠি পাঠানো হয় এরপরই রূপান্তরকামী ও যৌনকর্মীদের পাশে দাঁড়িয়েছেন মুখ্যমন্ত্রীও।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles