অফবিটদেশনিউজ

করোনা, কিছুই না! নতুন উপায়ে বিয়ে করে চমক দেখালো যুগল!

Advertisement
Advertisement

কথায় বলে হাজার কথা না হলে নাকি বিয়ে হয়না আর এই কারনেই প্রায় মাস খানেক আগে থেকেই বিয়ের তোড়জোড় শুরু হয়।আর শুভ দিন দেখে তবেই পরিনয় সুসম্পন্ন হয়।কিন্তু বর্তমানে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে পুরো দেশ জুড়ে লকডাউন ।মৃত্যু ও আক্রান্তের সংখ্যা বাড়ছে,আতঙ্ক এখন শহর জুড়ে।

এই মুহূর্তে যাদের বিয়ে কথা ছিল তাদের এখন মাথায় হাত। নির্ধারিত দিন চলে গেলে তারপরে আবার সময় বের করা যথেষ্ট কঠিন। আর এইরকমই পরিস্থিতিতে পড়েছিলেন ইন্দোরের এক যুগল। বিয়ের সময় আগে থেকেই নির্ধারিত কিন্তু তারা পরিবর্তিত পরিস্থিতিতে বিবাহ না পিছিয়ে নমো নমো করে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন 31 শে মার্চ করোনা সংক্রান্ত সব বিধিনিষেধ মেনে সম্পন্ন হলো শুভ পরিণয়।

ইন্দোরের অক্ষয় জৈনের মেয়ে কিঞ্জলের বিয়ে হল মুম্বইয়ের কেন্দ্রীয় সরকারি কর্মী বরের। তবে সব প্রাক বিবাহ সব অনুষ্ঠান বাতিল করা হয়েছে।অতিথি তালিকা থেকে বাদ দেওয়া হয়েছে প্রায় সকলকে।শুধুমাত্র পরিবার এর ঘনিষ্ঠ সদস্যদের সঙ্গে নিয়ে সব সতর্কতা অবলম্বন করে হল বিয়ের অনুষ্ঠান।

খুব সাধারণ পোশাকে মাস্ক পড়ে বিয়ে করলেন বর করে।সবরকম সতর্কতা অবলম্বন করে পারমিশন নিয়ে হয়েছে এই বিয়ে।এমনকি কোনো রকম ঝুঁকি নেবেন না বলে বিয়েতে ফুলের মালা ব্যবহার করেননি তারা মুক্তোর মালা দিয়ে হয়েছে মালাবদল।বিয়েতে যারা উপস্থিত ছিলেন তাদের জন্যও রাখা ছিল মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার।আর এভাবেই সুরক্ষিত ভাবে নিজ ও দেশের স্বার্থে খুব সাধারন ভাবে বিয়ে সেরেছেন তারা।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles