নিউজরাজনীতিরাজ্য

‘আমার বডিতে চুল্লি বানিয়ে পুড়িয়ে দিন’, করোনা নিয়ে কেন্দ্রকে রাজনীতি না করার আর্জি মমতার

Advertisement
Advertisement

কলকাতা: করোনা কাঁটায় ত্রস্ত শহর। কিন্তু এরই মাঝে করোনা আক্রান্ত হয়ে মৃতদের সৎকার নিয়ে বিভিন্ন জায়গায় শুরু হয়েছে বিক্ষোভ। অনেকেই আবার করোনা আক্রান্তদের অচ্ছুত মনে করে একঘরে করে দিচ্ছে।এই সমস্ত বিষয়ে অত্যন্ত বিরক্ত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ‘আমার বডির মধ্যে চুল্লি বানিয়ে পুড়িয়ে দিন’, বৃহস্পতিবার নবান্ন থেকে সাংবাদিক সম্মেলন করে কটাক্ষ মুখ্যমন্ত্রীর।

করোনা আতঙ্কে বিভিন্ন সময়ে বিভিন্ন কারণে বিক্ষোভ দেখায় বহু মানুষ। কখনো হাসপাতাল তিনি আবার কখনো দেহ সৎকার নিয়ে। এই নিয়ে অত্যন্ত ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী। এই প্রসঙ্গে এদিন মুখ্যমন্ত্রী বলেন,’আমার বডির মধ্যে চুল্লি বানিয়ে পুড়িয়ে দিন।সরকার ভগবান নয়, আর ম্যাজিশিয়ানও নয়। কেন ক্রমাগত এ রাজ্যকে গালাগালি করা হচ্ছে। কোনওরকম সহযোগিতা ছাড়া বাংলা যেভাবে কাজ করছে সেভাবে আর কেউ করছে না’।

এরপরেই কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে সুর চড়ালেন মুখ্যমন্ত্রী। এদিন কেন্দ্রর বিরুদ্ধে প্রশ্ন ছুড়ে মুখ্যমন্ত্রী বলেন,’আমরা ভেবেছিলাম ১০ হাজার ভেন্টিলেটর পাবো। পিপিই পাবো, ফ্রি ড্রাগস পাবো। কি দিতে পেরেছেন আপনারা? খালি হাতে তালি বাজালেই হয়ে গেল? সব সময় রাজনীতি করবেন না। সামনেই নির্বাচন বলে একটা রাজ্যকে সারাক্ষণ গালি দেওয়া হচ্ছে’।

রাজ্যবাসীর দিকে প্রশ্ন ছুড়ে মুখ্যমন্ত্রী বলেন ‘আর কত করব? বিনামূল্য চিকিৎসা, বিভিন্ন প্রকল্পের টাকা, রেশন, আমফানের ত্রাণ এতকিছু কীভাবে সম্ভব’?

Sangbad Safar Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles