×

শিয়ালদহ স্টেশনে মহিলার গায়ে অপ্রীতিকর স্পর্শ! অভিযুক্তের দাঁত ভেঙে দিলেন মহিলা! সোসাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

গতকাল ৮ই মার্চ গোটা দেশে পালিত হয়েছে নারী দিবস। এই দিনে নারীদের প্রতি সম্মান জানিয়েছেন বলিউড-টলিউড তারকা সহ দেশের বিভিন্ন রাজনৈতিক নেতারা। নারী দিবসে নারীদের প্রতি সম্মান জানিয়ে নিজের সোশ্যাল মিডিয়ার একাউন্ট দেশের সাতজন মহিলার হাতে ছেড়ে দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। নারীদের প্রতি সম্মান জানানোর এই বিশেষ দিন নারী দিবসে ভিড় ট্রেনে এক মহিলার শরীরে অপ্রীতিকর স্পর্শের অভিযোগ উঠলো এক ব্যক্তির বিরুদ্ধে।

পৃথা দত্ত নামের এক মহিলার অভিযোগ, গতকাল তিনি শিয়ালদহ থেকে দমদম আসার উদ্দেশ্য হাসনাবাদ লোকাল ধরার জন্য শিয়ালদহ সাউথ সেকশনে ৯ নম্বর প্লাটফর্ম দিয়ে হাঁটছিলেন। সেই সময় মধ্যবয়স্ক এক ব্যাক্তি তার গায়ে খারাপ ভাবে হাত দেন। পেছন ঘুরে একবার দেখে প্রথমে তিনি এই বিষয়টি সাধারণ ভাবেই নেন। তারপর তিনি একটু সরে গিয়ে আবার নিজের উদ্দেশ্যে হাটা শুরু করেন। মহিলার অভিযোগ এরপর ভিড়ের সুযোগ নিয়ে ফের একবার ওনার গায়ে খুব বাজে ভাবে হাত বোলান ওই ব্যক্তি।

পৃথা দেবীর দাবি, এরপর তিনি ওই ব্যক্তিকে ধরতে গেলে সে পালানোর চেষ্টা করে। দৌড়ে গিয়ে অভিযুক্তের কলার টেনে ধরেন তিনি। গায়ে অপ্রীতিকর ভাবে হাত দেওয়ার কারণ জানতে চাইলে মুখের উপর অস্বীকার করেন। এরপরই রেগে গিয়ে অভিযুক্তের নাকে মুখে এলোপাতাড়ি মার শুরু করেন তিনি। মারের চোটে ওই ব্যক্তির দাঁত ভেঙে রক্ত বেরিয়ে যায়। তারপরে ঘটনার ভিডিওটি ফেসবুকে শেয়ার করে পৃথা দেবী প্রশ্ন করেন ‘কি হবে নারী দিবস পালন করে?’ সোসাল মিডিয়া ভিডিও পোস্ট করতেই কমেন্টের ঝড়। ঘটনার সত্যতা যাচাই করা সম্ভব হয়নি।