নিউজবিনোদন

বিরাটের জীবনে শোকের ছায়া! শেষ হয়ে গেল ১১ বছরের ভালোবাসা

মৃত্যু হল ব্রুনোর। অভিনেত্রী অনুষ্কা শর্মা এবং তার স্বামী ক্রিকেটার বিরাট কোহলি এমনটাই জানিয়েছেন। বুধবার অনুষ্কা শর্মা তার ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট থেকে ব্রুনোর সাথে একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে দম্পতির সঙ্গে পোজ দিচ্ছে পোষ্যে। অভিনেত্রী ছবিটি শেয়ার করে তার ক্যাপশনে লিখেছিলেন, “Bruno ♥ RIP.” বিরাটও ইনস্টাগ্রামে ব্রুনোর একটি ছবি শেয়ার করে লিখেছেন, “Rest in peace my Bruno. Graced our lives with love for 11 years but made a connection of a lifetime. Gone to a better place today. God bless his soul with peace.” বিরাট প্রায়শই ব্রুনোর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেন।

তিনি সম্প্রতি বেঙ্গালুরুর একটি চার্লির অ্যানিম্যাল রেসকিউ সেন্টার (কেয়ার) নামে আশ্রয়স্থলের ১৫ টি বিপথগামী কুকুরকে গ্রহণ করেছিলেন। অন্যদিকে অনুষ্কা শর্মা প্রায়শই তার ল্যাব্রাডর ডুডের ছবি শেয়ার করতেন। ১ লা এপ্রিল অনুষ্কা, বিরাট এবং ডুডের সাথে একটি ছবি শেয়ার করে লিখেছেন, “প্রতিটি কালো মেঘের একটি রূপোলী আস্তরণ থাকে।

এখন এটি সবচেয়ে খারাপ সময় মনে হলেও, এটি আসলে অনেক উপায়‌ দেখাবে। আমাদের জোর করে সকলকে থামিয়ে দেওয়া হয়েছে। আমরা যে বিষয়গুলি থেকে দূরে পালিয়ে যাচ্ছিলাম তা মোকাবেলা করেছি। তাঁর প্রতি শ্রদ্ধা জানানোর সময় এটি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Close