নিউজরাজ্য

দেশজুড়ে মদ কেনায় হুড়োহুড়ি, লাইনে রয়েছেন ভগবান গণেশ! ভাইরাল ছবি

৩রা মে পর্যন্ত লকডাউন চলবে বলে ঘোষনা করেছিলেন প্রধানমন্ত্রী। কিন্তু পরিস্থতি বিবেচনা করে সময়সীমা বাড়িয়ে করা হয়েছে ১৭ মে। তবে সাধারণ মানুষের স্বার্থে এবার কিছু ছাড় দেওয়া হবে।সুরাপ্রেমীদের জন্য সুখবর দিয়ে লকডাউনের তৃতীয় দফায় বেশ কিছু বিষয়ের সাথে সোমবার থেকে মদের দোকান খোলার ক্ষেত্রেও কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক এর তরফের ছাড়পত্র দেওয়া হয়েছে।

কেন্দ্রের তরফ থেকে এই ছাড়পত্র দেওয়ার খবর জানতেই আনন্দে মাতোয়ারা হয়েছে মদ্যপায়ীরা। লকডাউনের মধ্যে মদের দোকান বন্ধ থাকায় তারা সমস্যায় পড়েছিলেন। মদের আকালে কালোবাজারে তিন থেকে চার গুণ দামে বিক্রি হচ্ছে মদ। কিন্তু তাতে কি মদের দোকান খুলছে নিশ্চিত হতেই এই প্রথম দিন সাতসকালেই ভিড় জমে যায় প্রত্যেকটি মদের দোকানে। বাদ যায়নি ফালাকাটা শহরও।

ফালাকাটা শহর নেতাজি রোডে মদের দোকানের সামনে পাথর ব্যাগ দিয়ে লম্বা লাইন করেন সুরাপ্রেমীরা ,নিজেদের জন্য। সেখানে বাদ যায়নি গণেশ ঠাকুরও। পাথর,ব্যাগের মাঝে জায়গা ধরতে এক ব্যক্তি লাইনে রাখেন গনেশ ঠাকুরের মূর্তি। মুহুর্তের মধ্যে ওই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় আর ছবি দেখে নেটিজেনদের একাংশ ক্ষুব্ধ হন। ঠাকুরকেও শেষ পর্যন্ত ছাড়লেন না রাস্তায় লাইনে দাড় করাতে তাও মদের জন্য। তীব্র সমালোচনা হয় এই ছবিটি ঘিরে। যদিও শেষ পর্যন্ত ওই শহরের ওই মদের দোকানে দিন খুলেনি বেলা বারোটা নাগাদ হতাশ হয়ে ফিরে যায় সূরাপ্রেমীরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Close