×

ক্রিকেট দল খুশির জোয়ার, পুত্র সন্তানের বাবা হলেন এই ক্রিকেট তারকা!

দেবপ্রিয়া সরকার : ফের বাবা হলেন ভারতীয় টেস্ট দলের নিয়মিত সদস্য ঋদ্ধিমান সাহা। শুক্রবার বিকেলে ঋদ্ধিমানের স্ত্রী রোমি পুত্র সন্তানের জন্ম দেন
নিউটাউনের এক বেসরকারি হাসপাতালে। স্ত্রী ও নবাগত সন্তান দুজনেই ভালো আছে জানিয়েছেন স্বয়ং ঋদ্ধিমান। এর আগে ঋদ্ধিমান ও রোমার কন্যা সন্তান ছিল। মেয়ের নাম অনভি।

এবার ঘর আলো করে এলো পুত্র সন্তান। টিমের তরফ থেকে শুভেচ্ছা জানানো হয় ঋদ্ধিমান কে। রোমান্টিক বাড়ির জন্য কয়েকদিন আগে দল থেকে ছুটি চেয়ে নেন ঋদ্ধিমান। গত বছর ২৪ অক্টোবর তার জন্মদিনে দিনে তিনি যে বাবা হচ্ছেন সেই খবরটি টুইটারে পোস্ট করে সকলকে জানায় ঋদ্ধিমান। তারপরেই গত শুক্রবার তিনি দ্বিতীয়বার বাবা হওয়ার সুখবরটি দেন সোশ্যাল মিডিয়ায়‌।

এই খবরে শুধু তার দলের পক্ষ থেকে নয়, বাংলার মানুষ তাকে শুভেচ্ছা জানায়। পিঙ্ক বল টেস্ট ম্যাচে আঙুলে চোট পান ভারতীয় টেস্ট ম্যাচের ম্যাচের উইকেট রক্ষক ঋদ্ধিমান। অস্ত্রপোচারের পর NCA তে রিহাব করে ফিট হন ঋদ্ধিমান। সুস্থ হয়ে বাংলা-দিল্লী ম্যাচে ইডেনে খেলার কথা ছিল ঋদ্ধিমানের। কিন্তু বোর্ড অনুমতি না দেওয়াতে সেই ম্যাচ খেলা হয়নি। তবে বাংলার হয়ে রঞ্জি ফাইনাল খেলতে মুখিয়ে আছেন তিনি।