দেশনিউজ

করোনা নির্মূলে ‘গোমূত্র পার্টি’! আয়োজনে হিন্দু মহাসভা

চীনা মারণ ভাইরাস নোভেল করোনার আতঙ্কে গোটা বিশ্ব। মারাত্মক এই ভাইরাসের কারণে ইতিমধ্যে প্রাণ হারিয়েছেন ৩ হাজারেরও বেশি মানুষ। আক্রান্তের সংখ্যা প্রায় এক লক্ষ। বিশ্বের মোট ৭০ টির বেশি দেশে ছড়িয়ে পড়েছে চীনা এই ভাইরাস। কিভাবে বাঁচা যায় এই মারণ ভাইরাসের হাত থেকে? এর ওষুধই বা কি? তার খোঁজে দিন-রাত গবেষণা চালাচ্ছে বিশ্বের নামিদামি গবেষকরা।

করোনার প্রকোপ থেকে রক্ষা পায়নি ভারত। বর্তমানে ভারতে করোনায় আক্রান্তের সংখ্যা ২৯ । করোনার মোকাবিলায় উদ্বিগ্নে কেন্দ্র সরকার। পরিস্থিতির ওপর সরাসরি নজর রাখছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই পরিস্থিতিতে করোনাভাইরাসকে নির্মূল করতে গোমূত্র পার্টির আয়োজন করছে হিন্দু মহাসভা।

সংগঠনের সভাপতি চক্রপানী মহারাজ জানিয়েছেন, করোনা ভাইরাসকে নির্মূল করতে গোমূত্র ও গোজাত পণ্য ব্যাবহার করলে কি উপকার পাওয়া যাবে মানুষের মধ্যে সেই সচেতনতা বাড়ানোর প্রয়োজন। সেই কারণে দিল্লিতে হিন্দু মহাসভা ভবনে প্রথম গোমূত্র পার্টির আয়োজন করা হচ্ছে। এই পার্টিতে গোমূত্র বিলি করার জন্য থাকছে আলাদা কাউন্টার। এই কাউন্টার থেকে গোমূত্র নিয়ে তা পান করতে পারবে সাধারণ মানুষ। এরপরে দেশের বিভিন্ন জাগায় আয়োজিত হবে গোমূত্র পার্টি।

Related Articles