whatsapp channel
google news
নিউজ বিনোদন ভাইরাল ভিডিও অর্থনীতি লাইফস্টাইল অফবিট খেলা রাজনীতি
Advertisements

করোনার আতঙ্কের মাঝে সুখবর! ১ লক্ষ চাকরির ঘোষণা আমাজনের!

দেবপ্রিয়া সরকার : বর্তমান পরিস্থিতিতে করো না আদমকে গোটা দেশ গৃহবন্দী। ঘর থেকে বাইরে বের হচ্ছে না কোনো মানুষজন। বন্ধ রয়েছে বড় বড় দোকান, স্কুল-কলেজ, শপিং মল ইত্যাদি। এই দুর্দিনে…

Published By: Web Desk | Updated:
Advertisements

দেবপ্রিয়া সরকার : বর্তমান পরিস্থিতিতে করো না আদমকে গোটা দেশ গৃহবন্দী। ঘর থেকে বাইরে বের হচ্ছে না কোনো মানুষজন। বন্ধ রয়েছে বড় বড় দোকান, স্কুল-কলেজ, শপিং মল ইত্যাদি। এই দুর্দিনে মার্কিন নাগরিকদের যাতে নাজেহাল হতে না হয় তার জন্যই এত বড় ঘোষণা করেছে আমাজন। একটা সংবাদ মাধ্যমের দ্বারা আমাজনের তরফ থেকে জানানো হয় এই দুর্দিনে মানুষের পাশে থাকতে এই তারা এ সিদ্ধান্ত নিয়েছেন।

আপনার জন্য নির্বাচিত

এই ঘোষণার পরিপ্রেক্ষিতে অন্যটি সংস্থা জানিয়েছে এটি আমাজনের একটি অসাধারণ বিজনেস স্ট্র্যাটেজি। এতে ভরসা জায়গা তৈরি করার পাশাপাশি দারুন বিজনেসও চালাবে আমাজন। এছাড়া আমাজন জানিয়েছে এখন চারিদিকে দোকান-পাট বন্ধ কিন্তু বাজারে নিত্যপ্রয়োজনীয় জিনিসের যে পরিমাণ চাহিদা তাতে সাধারণ মানুষের যাতে কোন রকম সমস্যা না হয় তার উদ্দেশ্যেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। করনা যেভাবে চারিদিকে দেশ-বিদেশে ছড়িয়ে পড়েছে তাতে নাজেহাল সমস্ত দেশের নাগরিক। এই মুহূর্তে মার্কিন যুক্তরাষ্ট্রে করোনা সন্দেহে চার হাজারের বেশি মানুষ রয়েছে পর্যবেক্ষনাধীনে। হোম কোয়ারেন্টাইনে রয়েছে লক্ষ লক্ষ মানুষ।

এই পরিস্থিতিতে সমস্ত জিনিস চাহিদা অনুযায়ী ঠিক সময়ে যোগান দিতে আমাজন বড় চ্যালেঞ্জ নিয়েছে। অনিচ্ছাকৃত দেরির জন্য ক্ষমাও চেয়ে নিচ্ছে এই ই-কার্ট সংস্থা। আমাজন কর্মীদের জন্য একটি বড় সুখবর ঘোষণা করেছে আমাজন। জানানো হয়েছে ওয়ারাহাউজ এবং ডিস্ট্রিবিউশনের সঙ্গে জড়িত সকল কর্মীদের এপ্রিল মাসের শুরু থেকে ঘণ্টাপিছু পারিশ্রমিক বাড়ানো হবে।