নিউজবিনোদন

ঋষির জীবনযুদ্ধে সঙ্গী ছিলো আম্বানি পরিবার! পুরোনো স্মৃতি আকড়ে আবেগে ভাসলেন নিতু কাপুর

হাসপাতালের শেষ সময় মৃত্যুর সাথে রীতিমতো পাঞ্জা লড়েছিলেন ৠষি কাপুর এরপর 30 এপ্রিল তিনি মৃত্যুবরন করেন। কাপুরের অকাল মৃত্যু শোক এখনো কাটাতে পারেনি বলিউড। তাই সুযোগ পেলেই তার নানা রকম তথ্য তুলে ধরছেন নেটিজেনরা। তার পরিবারের লোকেরাও সুযোগ পেলে স্মৃতিচারন করছেন।

দীর্ঘ দুই বছর ক্যান্সারে ভয়ংকর অসুখের সাথে লড়াইয়ে সদ্যপ্রয়াত ঋষি কাপুর এই লড়াইয়ে তিনি সব সময় পাশে পেয়েছিলেন তার স্ত্রী নিতু কাপুরকে। তিনি একটি দীর্ঘ পোস্ট করে ধন্যবাদ জানিয়েছেন মুকেশ আম্বানি এবং নিতা আম্বানি কে। আম্বানি দম্পতিকে তিনি বর্ণনা করেছেন গার্ডিয়ান এনজেলস হিসাবে।

তারা কঠিন সময়ে কাপুর পরিবারের পাশে দাঁড়িয়ে ছিলেন, তাই তাদের উদ্দেশ্য করে নীতু কাপুর লিখেছেন “আমাদের জন্য একটা পরিবার হিসাবে গত দু’বছর একটা দীর্ঘ যাত্রা ছিল। ভালো খারাপ মিলিয়ে দিনগুলো কেটেছে, সবটাই ছিল আবেগে ভরপুর। কিন্তু এই যাত্রা আমরা সম্পন্ন করতে পারতাম না আম্বানি পরিবারের তরফ থেকে অগাধ ভালোবাসা ও সমর্থন না পেলে। ”

পাশাপাশি নিতু তুলে ধরেছেন, কিভাবে আম্বানি পরিবারের প্রত্যেক সদস্য পরিবারের পাশে দাঁড়িয়েছে এমনকি হাসপাতালে পৌঁছে গিয়েছে, হাত শক্ত করে ধরেছেন। কাপুর পরিবারের পক্ষ থেকে তাদের সকলকে হৃদযয়ের অন্তস্থল থেকে শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানিয়েছেন। গত সোমবার এইচ এন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতাল যেখানে ৠষি কাপুর ভর্তি ছিলেন সেখানকার সমস্ত চিকিৎসা কর্মীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Close