নিউজরাজ্য

অবাক কান্ড, ভোটার কার্ডে মানুষের মুখের জাগায় কুকুরের ছবি! ক্ষিপ্ত হয়ে যা করলেন এই ভোটার

দেবপ্রিয়া সরকার: ভোটার কার্ডে নিজের ছবির বদলে কুকুরের ছবি দেখে রেগে আগুন মুর্শিদাবাদের ভোটার সুনীল কর্মকার। ভোটার কার্ডে বেশ কিছু ভুল থাকায় তা সংশোধনের জন্য কিছুদিন আগে সুনীল বাবু আবেদন জানান। এরপর নতুন ভোটার কার্ড আস্তেই তিনি যা দেখেন তাতে একেবারে থ সুনীল বাবু। ভোটার কার্ডে নিজের ছবির বদলে কুকুরের ছবি। এই ঘটনায় খুবই অপমানিত বোধ করেন সুনীল বাবু।

কয়েকদিন যাবত মুর্শিদাবাদের ফারাক্কা ব্লকে ভোটের কার্ড বিলির কাজ শুরু হয়। সেখানেই ঘটে এমন আশ্চর্যজনক ঘটনাটি। সুনীল বাবু জানান, “গতকাল আমাকে দুলাল স্মৃতি স্কুলে ডেকে এই ভোটার আইডি কার্ডটি দেওয়া হয়। তখনই আমি এই ছবিটি দেখেছি। অথচ যে আধিকারিক স্বাক্ষর করে আমাকে ভোটার কার্ডটি দিয়েছিলেন তিনি নাকি ওই ছবিটি দেখতেই পাননি। এরা আমার মর্যাদার সঙ্গে খেলছে, আমায় অপমান করেছে। আমি বিডিও অফিসে যাব এবং অনুরোধ করবো যাতে এই ধরণের ঘটনা আর না ঘটে তা দেখার জন্যে”।

এই ঘটনা ব্লক উন্নয়ন আধিকারিক কে জানানো হয়েছে। বিডিও এই ঘটনাটি খতিয়ে দেখে জানিয়েছেন যে অনলাইন আবেদনের সময় কোনো রকম ভুল ত্রুটির কারণে এই ঘটনাটি ঘটে। ইচ্ছাকৃতভাবে কেউ কুকুরের ছবি দেয়নি। সুনীল বাবুর ভোটার কার্ড পুনরায় সংশোধনের জন্য পাঠানো হয়েছে এবং খুব শীঘ্রই তিনি নতুন ভোটার কার্ড হাতে পেয়ে যাবেন।

Related Articles